Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

পূজামন্ডপে কোরআন অবমাননার সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দিন

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ৫:৩৬ পিএম

কুমিল্লার নানুয়া দীঘির পাড়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহাগন্থ আল কোরআন অবমাননার ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির শীর্ষ নেতৃবৃন্দ।

কোরআন অবমাননার ঘটনার প্রতিবাদে আজ এক বিবৃতিতে সংগঠনের আমীর আল্লামা সারওয়ার কামাল আজিজী ও মহাসচিব মাওলানা মুসা বিন ইজহার বলেন, ৯০% ভাগ মুসলিম অধ্যুষিত সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে এতো বড় দুঃসাহস এর উৎস কি? নেতৃদ্বয় দেশের শান্তি শৃঙ্খলা ও ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করার এই গভীর চক্রান্তের বিরুদ্ধে জনগণকে সতর্ক ও সচেতন থাকারও আহবান জানান। নেতৃদ্বয় সরকারের প্রতি এই ন্যাক্কারজনক ও ধৃষ্টতামূলক কর্মকান্ডের সাথে জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির আওতায় আনার জোর দাবি জানান। অন্যথায় এর কড়া মাশুল দিতে হবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন। নেতৃবৃন্দ জনগণকে শান্ত থেকে নিয়মতান্ত্রিক শান্তিপূর্ণ প্রতিবাদের মাধ্যমে ধৈর্য ধারণ করারও আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ