Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ৫:৫৬ পিএম

বগুড়ায় বন্ধুদের সাথে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবির হোসেন আকাশ (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার শহরের মালগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। আবির হোসেন আকাশ মালগ্রাম জিলাদার পাড়ার বেলাল হোসেনের ছেলে। তিনি এবার উচ্চমাধ্যমিক পরীক্ষায় পাস করে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করছিলেন।

আবির হোসেনের চাচা শামীম হোসেন জানান, পাড়ার কয়েকজন বন্ধু মিলে খান্দার এলাকায় মেডিকেল সড়কে ব্রিজের নীচে ডোবায় মাছ ধরতে যায়। তারা বৈদ্যুতিক পাম্প দিয়ে ডোবার পারি নিষ্কাশন করে মাছ ধরার প্রস্তুতি নিচ্ছিল। এসময় আবির ডোবার পানিতে বৈদ্যুতিক তারে জড়িয়ে যায়। বিদ্যুৎ সংযোগ বন্ধ করে আবিরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ