Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

চাটমোহরে শিক্ষক কর্তৃক পিতাকে মারধরের ঘটনায় শিক্ষক ছেলে গ্রেফতার

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ৬:৫৮ পিএম

পাবনার চাটমোহরে শিক্ষক ছেলে কর্তৃক পিতা শারীরিকভাবে লাঞ্চিত হওয়ার ঘটনায় শিক্ষক ছেলে মজনুর রহমানকে গ্রেফতার করেছে চাটমোহর থানা পুলিশ। ১২ অক্টোবরে চাটমোহর উপজেলা মহেলা বাজার এলাকায় তার বৃদ্ধ পিতা হাজী মোঃ আতাউর রহমান(৭৫) কে শারীরিকভাবে লাঞ্চিত করে। চাটমোহর থানার মামলা নং-১৪, তারিখ-১৩/১০/২০২১ খ্রিঃ, ধারা- ৪৪৭/৩২৩/৩০৭/৩৭৯/৫০৬ পিসি রুজু করা হয়েছে।

নিজ সন্তান ও চাটমোহর সরকারি আর সি এন এন্ড বি এস এন পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ মজনুর রহমান ( ট্রেড ইন্সট্রাক্টর অডিও-ভিডিও ) দীর্ঘদিন ধরিয়া বাদীর অন্যান্য ছেলে মেয়ের হক নষ্ট করিয়া আসামীকে বাদীর নামীয় সমস্ত সম্পত্তি আসামীর নামে রেজিস্ট্রি করিয়া দিতে বলে । বাদী তাহাতে রাজী না হওয়ায় উক্ত আসামীর সহিত বাদীর বিরোধ সৃষ্টি হয় । ফলে উক্ত আসামী বাদীকে খুন জখম করিবে বলে বিভিন্ন সময় হুমকি দিতে থাকে। বাদী প্রতি দিনের ন্যায় ইং ১২ অক্টোবরে সকাল অনুমান ১০.১৫ ঘটিকার সময় পোষ্ট অফিসে গিয়ে যথারীতি সরকারী কাজকর্ম করিতে থাকা অবস্থায় উক্ত আসামী বাদীর কর্মস্থল পোষ্ট অফিসে অনধিকার প্রবেশ করিয়া বাদীকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ বাদীর নামীয় সম্পতি আসামীর নামে লিখে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে । বাদী তাহাতে রাজী না হওয়ায় উক্ত আসামী বাদীকে পথরোধ করে শারীরিকভাবে নির্যাতন করে, উক্ত ঘটনাটি ফেসবুকে ভাইরাল হলে পুলিশ সুপার পাবনার নির্দেশে চাটমোহর থানা পুলিশ তদন্ত করে ঘটনার সত্যতা পেলে বাদীর অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা রুজু হয়। এবং থানা পুলিশ উক্ত শিক্ষক ছেলে মজনুর রহমানকে গ্রেফতার করে পাবনা জেল হাজতে প্রেরণ করে।



 

Show all comments
  • Md Jahid hasan ১৩ অক্টোবর, ২০২১, ৭:৩৩ পিএম says : 0
    sikkok namer janoar ,or theke satrora ki sikbe ,kotin bichar chai
    Total Reply(0) Reply
  • মোঃ আকতার হোসেন মীর ১৪ অক্টোবর, ২০২১, ১০:২৬ এএম says : 0
    এই বেটা কিশের শিক্ষক ? এর কাছ থেকে ছাত্ররা বেয়াদপি ছাড়া কিছুই শিখবে না । শিক্ষকতা পেশা থেকে ওনাকে বাদ দেওয়া হোক ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ