Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

আজও জামিন পেলেন না আরিয়ান খান, রাত কাটাতে হবে জেলেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ৭:৪২ পিএম

মাদক মামলায় গ্রেফতার বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান বুধবারও (১৩ অক্টোবর) জামিন পেলেন না। জামিন আবেদনের শুনানি সম্পূর্ণ না হওয়াতেই এদিন আরিয়ানের জামিন নিয়ে কোনও নির্দেশ দেননি বিচারক। আগামীকাল বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ফের শুনানি রয়েছে। তার পরেই এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন তিনি। এদিন জামিন না হওয়ায় আপাতত জেলেই থাকতে হচ্ছে শাহরুখ পুত্রকে।

মুম্বাইয়ের দায়রা আদালতে আজ (১৩ অক্টোবর) বেলা তিনটা নাগাদ আরিয়ানের জামিন আবেদনের শুনানি শুরু হয়। সন্ধ্যা পৌনে ছয়টা পর্যন্ত শুনানি চলে। শুনানি চলাকালীন শাহরুখ পুত্রের আইনজীবী অমিত দেশাই দাবি করেন, যে প্রমোদতরীতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তারা হানা দিয়েছিলেন, সেখানে ছিলেন না আরিয়ান। এমনকি তার কাছ থেকে কোনও মাদকও উদ্ধার হয়নি। নগদ টাকাও উদ্ধার করা হয়নি। তাছাড়া যাকে আরিয়ান খানের বান্ধবী হিসেবে প্রচার করা হচ্ছে, সেই মুনমুন ধামেচার সঙ্গেও তার কোনও সম্পর্ক নেই।

যদিও শাহরুখ পুত্রের জামিন আবেদনের তীব্র বিরোধিতা করেন এনসিবির আইনজীবী। তিনি দাবি করেন, ‘আরিয়ানের কাছ থেকে মাদক উদ্ধার না হলেও বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীর সঙ্গে তার যোগাযোগ রয়েছে। ফলে তাকে হেফাজতে নিয়ে আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন।’

দীর্ঘক্ষণ ধরে দু’পক্ষের যুক্তিতর্ক শেষে বিচারক জানিয়ে দেন, আরিয়ানের জামিন আবেদন নিয়ে সিদ্ধান্ত আপাতত স্থগিত থাকছে। আগামীকালও (১৪ অক্টোবর) মামলার শুনানি চলবে। তার পরেই সিদ্ধান্ত নেওয়া হবে। এদিন জামিন আবেদন নিয়ে কোনও সিদ্ধান্ত না হওয়ায় জেলেই থাকতে হচ্ছে শাহরুখ পুত্রকে।

উল্লেখ্য, মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেফতার হয়েছেন আরিয়ান খান। যদিও আইনজীবীকে আরিয়ান বলেছেন তিনি মাদক নেননি, তার কাছে কোনো মাদকও পাওয়া যায়নি। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরিয়ান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ