Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

মাদারীপুর ও দিনাজপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে।

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার জানান, গত মঙ্গলবার দিবাগত রাত ১টার ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার বাবনাতলা এলাকায় পার্কিং করা ট্রাকের পেছনে ধাক্কা দিয়ে পিকআপ চালক সুজন চৌকিদার (২৪) নামে একজন নিহত হয়। সে মাদারীপুর সদর উপজেলার বাজিতপুর গ্রামের বাচ্চু চৌকিদারের ছেলে। এ ঘটনায় শাকিল ও রাসেল নামে পিকআপে থাকা অপর দুজন গুরুতর আহত হলে তাদেরকে প্রথমে রাজৈর উপজেলা হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য পরে ফরিদপুর বঙ্গবন্ধ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাজৈর ফায়ার সার্ভিস এন্ড ডিফেন্সের স্টেশন প্রধান মো. সালাউদ্দিন বলেন, সংবাদ পেয়ে এসে দেখি একজন মৃত্যুবস্থায় পিকআপের মধ্যে আটকা পড়ে আছে। আমরা তার লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের হাতে তুলে দিয়েছি।

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, গতকাল ভোরে বিরামপুর পৌরসভার পূর্ব জগন্নাথপুর মহল্লার কলোনী পাড়া গ্রামের নবাব আলীর ছেলে সুজন হোসেন জয় (২২ ) সড়ক দুর্ঘটনায় নিহত হয়। জানা যায়, নবাবগঞ্জের ভাদুরিয়ার কাজ সেরে মোটরসাইকেলযোগে নিজবাড়ী বিরামপুরে আসার পথে বিরামপুর-গোবিন্দগঞ্জ সড়কের ঘোড়াঘাট রেল কোনটি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি অজ্ঞাত মাইক্রোবাস উক্ত মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় পথচারীরা জয়কে উদ্ধার করে বিরামপুর হাসপাতাল ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রংপুর মেডিক্যালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনায় নিহত ২

১৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ