Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিএনপি আজীবন আঁস্তাকুড়ে থাকবে

কুষ্টিয়ায় মাহবুব উল আলম হানিফ

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি আস্তাকুড়ে আছে এবং আজীবন আস্তাকুড়ে থাকবে, যতদিন পর্যন্ত তারা তাদের পাপের জন্য জাতির কাছে ক্ষমা না চাইবে। তিনি বিএনপি মহাসচিব মির্জা ফকরুল ইসলামকে উদ্দেশ্য করে বলেন, কথায় কথায় গণতন্ত্রের কথা বলেন, কথায় কথায় মানবাধিকারের ছবক দেন, আমার জিঞ্জাসা করতে ইচ্ছে হয় কোথায় ছিল আপনার গণতন্ত্র। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত আপনারা ক্ষমতায় ছিলেন। আপনার নেত্রী বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী ছিলেন, আপনার নেতা তারেক রহমান হাওয়া ভবনে বসে দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। হাজার হাজার নেতাকর্মীকে হত্যা করা হয়েছিল। এই কুষ্টিয়ায় কত মানুষকে নির্যাতনের শিকার হতে হয়েছিল, মিথ্যা মামলা দিয়ে আমার নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছিল। আওয়ামী লীগ যুবলীগ নেতাকর্মীদের হাত কেটে দিয়েছিলেন, পা কেটে দিয়েছিলেন, মা-বোনদের ওপর পাশবিক নির্যাতন চালিয়ে ছিলেন তা জাতি আজও ভুলে নাই। তাই আপনাদের মুখে গণতন্ত্রের ছবক মানায় না।

গতকাল বুধবার বিকাল ৫টায় দৌলতপুর সরকারি পাইলট হাই স্কুল মাঠে দৌলতপুর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য মরহুম আফাজ উদ্দিন আহমেদের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ মাহবুব উল আলম হানিফ এসব কথা বলেন।

কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও দৌলতপুর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্র সভাপতিত্বে স্মরণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সরদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া-৪ আসনের এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। বক্তব্য রাখেন, সাবেক এমপি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ও দৌলতপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. শরীফ উদ্দিন রিমন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি

৩০ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ