Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কুমিল্লায় পূজামন্ডপে পবিত্র কোরআনের অবমাননার প্রতিবাদ

ধর্মীয় সম্প্রীতি বিনষ্টের চক্রান্তে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ১১:৩৩ পিএম

কুমিল্লার নানুয়ার দিঘীরপাড় পূজামন্ডপে মূর্তির পায়ের নিচে পবিত্র আল-কোরআন রেখে অবমাননার ঘটনা ও ধর্মীয় সম্প্রীতি বিনষ্টের চক্রান্তের তীব্র প্রতিবাদ ও দোষী ব্যাক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

বুধবার (১৩ অক্টোবর) রাত ৮ টায় খলিফাপট্টি ফেরদাউস জামে মসজিদে এক জরুরী সভায় নেতৃবৃন্দ বলেন, কুমিল্লার ঘটনা ইসলাম ও দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র। এদেশে হিন্দু সম্প্রদায়ের লোকেরা সর্বোচ্চ নিরাপত্তা ও সুযোগ সুবিধা ভোগ করেও বার বার ইসলাম, নবী সা:কে নিয়ে কটুক্তি ও বিষোদগার করে যাচ্ছে। এদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় আজ পবিত্র মহাগ্রন্থ আল কোরআনকে অবমাননা করেছে।

ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা মুফতী ইয়াছিন নবীপুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম, সহ-সভাপতি আলহাজ্ব মুফতী আহাম্মদ উল্লাহ, আলহাজ্ব মাওলানা মোঃ আতাউর রহমান মোমতাজী, আলহাজ্ব মাওলানা মীর মোঃ বেলায়েত হোসেন, সহ-সম্পাদক মাওলানা মোঃ তরিকুল ইসলাম, মাওলানা মোঃ আখতার হোসেন, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাওলানা ইস্রাফিল আলম, প্রচার সম্পাদক মাওলানা নূরুল আমিন, দফতর সম্পাদক এইচ এম ইব্রাহীম, কার্যকরী সদস্য মাওলানা আব্দুর রহমান চৌধুরী, মোহাদ্দেস আমীনুল হক নোমানী, মাওলানা মোঃ নূরুল্লাহ তাহেরীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ এ ব্যাপারে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে সরকারকে শক্ত পদক্ষেপ ও দোষী ব্যাক্তিদের দ্রুত শাস্তির দাবি জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা


আরও
আরও পড়ুন