Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ছাতকে বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ১১:৩৬ পিএম

সিলেট-সুনামগঞ্জ সড়কে ঢাকাগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় ঘটনাস্থলেই তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও তিন মোটরসাইকেল আরোহী। বুধবার রাত সাড়ে ১০টার দিকে সড়কের নোয়াগাঁও গ্রাম সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে ঘাতক বাসটি গোবিন্দগঞ্জ থেকে আটক করেছে সড়কের জয়কলস হাইওয়ে থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুই মোটরসাইকেল যোগে ৬জন আরোহী পাগলাবাজার এলাকায় পূজা দেখে ছাতকের কৈতক গ্রামে বাড়ি ফেরছিলো। পথে শান্তিগঞ্জ উপজেলাধীন পূর্বপাগলা ইউনিয়নের নোয়াগাঁও গ্রাম সংলগ্ন এলাকায় পৌঁছলে পিছন থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস ওই দুই মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলে ৩ আরোহীর মৃত্যু হয়। অপর মোটরসাইকেলের ৩ আরোহীকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে কৈতক হাসপাতালে নেয়া হয়। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে দ্রুত পাঠানো হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

নিহত তিনজনের মধ্যে লায়েক (১৭) ও তারেক মিয়া (১৮)। অপর যুবকের নাম পাওয়া যায়নি। নিহত ও আহতদের বাড়ি ছাতক উপজেলার কৈতক গ্রামে।

এ বিষয়ে জয়কলস হাইওয়ে থানার সেকেন্ড অফিসার রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ