Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বঙ্গবন্ধু সেতুর উভয় পাশে ৫০ কিলোমিটার যানজট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ৯:৫৪ এএম

বঙ্গবন্ধু সেতুর উভয় পাশে ৫০ কিলোমিটার এলাকা জুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে সরেজমিনে গিয়ে এই চিত্র দেখা যায়।

জানা গেছে, বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় থেকে হাতিয়া পর্যন্ত ঢাকামুখী ১০ কিলোমিটার ও পশ্চিম পাড় থেকে চান্দাইকোনা পর্যন্ত উত্তরাঞ্চলমুখী ৪০ কিলোমিটার এলাকায় এ যানজট রয়েছে। জরাজীর্ণ নলকা সেতু ও এর দুপাশে সড়কের খানাখন্দ থাকায় এ যানজটের সূত্রপাত হয়। এদিকে সেতুর পশ্চিম পাড়ে যানবাহন আটকে থাকায় বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোর ৪টা থেকে টোল আদায় বন্ধ রেখেছে বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ। এতে করে যানজট আরও ভয়াবহ রূপ নেয়।



 

Show all comments
  • ইহসান ইলাহী যহীর ১৪ অক্টোবর, ২০২১, ১০:০৪ এএম says : 0
    আরেকটি যমুনা সেতু কর। টাঙ্গাইল থেকে সিরাজগঞ্জ পর্যন্ত ৮ লেনে উন্নীত কর। সিরাজগঞ্জ থেকে জেলা মহাসড়কগুলি ৪ লেনে ইন্নীত কর। সারাদেশের সিঙ্গেল রেল লাইনগুলিকে কমপক্ষে ডবল লাইনে উন্নীত কর। তবে কমিউনিকেশনে নতুন দুয়ার উন্মোচিত হবে ইনশাআল্লাহ!
    Total Reply(0) Reply
  • ইহসান ইলাহী যহীর ১৪ অক্টোবর, ২০২১, ১০:০০ এএম says : 0
    শুধু দক্ষিণবঙ্গে সব প্রকল্প ঢেলে দিলে তো উত্তরবঙ্গের এই অবস্থা হবেই। গোটা দেশকে মাহরুম করে সব ঢেলে দাও দক্ষিণবঙ্গ ও গোপালগঞ্জে!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যানজট

১৫ নভেম্বর, ২০২১
৩ নভেম্বর, ২০২১
২৫ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ