Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রাজশাহীতে ১ কোটি ৮ লক্ষ টাকার হেরোইনসহ গ্রেফতার ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১০:০৯ এএম

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী কমান্ডার মেজর মোঃ নাজমুস শাকিব এর নেতৃত্বে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার চারঘাট থানাধীন নন্দনগাছি বাজারস্থ জনৈক আব্দুল আজিজ এর নির্মাণাধীন বিল্ডিং এর সামনে পাঁকা রাস্তার পাশে ০১ জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে মাদকসহ অবস্থান করছে।
বিষয়টি ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে জানালে বুধবার ৩টা ১৫মিনিটে ঘটনাস্থ রাজশাহী জেলার চারঘাট থানার নন্দনগাছি বাজার থেকে আড়ানী চারঘাটগামী রাস্তার উত্তর পার্শ্বে জনৈক আব্দুল আজিজ এর নির্মাণাধীন বিল্ডিং এর সামনে পাঁকা রাস্তায় পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে ১ জন ব্যক্তি তার ডান হাতে থাকা ০১টি কালো কাপড়ের ব্যাগসহ দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাবের অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলেই তাকে ব্যাগসহ আটক করে।
উপস্থিত স্বাক্ষীসহ আরো লোকজনের উপস্থিতিতে আটককৃত আসামী মোঃ আকাল (৪৫) এর দেহ তল্লাশী করে ০১টি কালো রংয়ের কাপড়ের ব্যাগের ভিতর ০১টি সাদা বড় পলিথিন ব্যাগের মধ্যে রাখা ০৭টি পলিপ্যাকে (২০০+২০০+২০০+১০০+১০০+১০০+১৮৫) মোট ১০৮৫ (এক কেজি পঁচাশি গ্রাম) বাদামী রংয়ের হেরোইন সাদৃশ্য পাউডার উদ্ধার করে যার অনুমান মূল্য ১,০৮,৫০,০০০/- (এক কোটি আট লক্ষ পঞ্চাশ হাজার) টাকা। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেরোইনসহ গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ