Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১০:৩৫ এএম | আপডেট : ১০:৪৬ এএম, ১৪ অক্টোবর, ২০২১

গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সংক্রমণের উপসর্গ নিয়ে ২ জন মারা গেছেন। বুধবার সকাল ৯টা থেকে বৃহস্পতিবার সকাল ৯টার মধ্যে রামেক হাসপাতালের করোনা উপসর্গ নিয়ে তারা মারা যান।
রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে রাজশাহীর ১ জন ও চাঁপাইনবাবগঞ্জের ১ জন মারা গেছেন।।
রামেক হাসপাতালের করোনা ইউনিটে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৮১ জন। একদিন আগেও এ সংখ্যা ছিল ৮৩। বর্তমানে রাজশাহীর ৪২ জন, চাঁপাইনবাবগঞ্জের ১১ জন, নাটোরের ৪ জন, নওগাঁর ৬ জন, পাবনার ১২ জন, কুষ্টিয়ার ৪ জন, চুয়াডাঙ্গার ১ জন এবং বগুড়ার ১ জন হাসপাতালে ভর্তি রয়েছেন।
এদিকে হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১১ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৫৩ জন। করোনা ধরা পড়েনি ভর্তি আছেন ১৭ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১০ জন। এই একদিনে হাসপাতাল ছেড়েছেন ১৭ জন। এর আগে বুধবার রামেক হাসপাতাল ল্যাবে ৫৩ জনের নমুনা পরীক্ষা হয়েছে যাদের মধ্যে করোনা ধরা পড়েছে ৪ জনের নমুনায়। একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা হয়েছে আরও ১৪২ জনের। এরমধ্যে করোনা ধরা পড়েছে ৩ জনের নমুনায়। পরীক্ষার অনুপাতে রাজশাহীর ৩ দশমিক ৫৯ শতাংশ নমুনায় করোনা শনাক্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ