Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ট্রাকচাপায় প্রাণ গেলো এনজিওকর্মীর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১০:৪০ এএম

ঝিনাইদহে ট্রাকচাপায় দেবদাস মন্ডল নামের এক এনজিওকর্মী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে মহেশপুর উপজেলার চড়ক তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দেবদাস মন্ডল সাতক্ষীরার শ্যামনগর গ্রামের নিতাই মন্ডলের ছেলে। তিনি ব্র্যাকে কাজ করতেন বলে জানা গেছে।

স্থানীয় শামীম নামে এক ব্যক্তি জানান, বৃহস্পতিবার সকাল ৬টার দিকে মহেশপুর থেকে মোটরসাইকেলে করে কর্মস্থলে যাচ্ছিলেন ব্র্যাকের ওই এনজিওকর্মী। চড়ক তলা মোড় এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের নিচে পড়েন তিনি। এতে ট্রাকচাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক নাজমুল হোসেন জানান, সকালে মৃত অবস্থায় এক ব্যক্তিকে হাসপাতালে আনা হয়েছে। ধারণা করা হচ্ছে তিনি ঘটনাস্থলেই মারা গেছেন।

মহেশপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাবিব বলেন, ‘মহেশপুর উপজেলার চরক তলা মোড়ে সড়ক দুর্ঘটনা ঘটেছে। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ