Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

নুসরাত-যশের পুজার ফটোশুটের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১০:৪৯ এএম

গত আগস্টেই পুত্র সন্তানের মা হয়েছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। পাশাপাশি ইতিমধ্যেই ছেলেকে বাড়িতে রেখে কাজে ফিরতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কিছুদিন আগেই একটি বিখ্যাত সংবাদমাধ্যমের জন্য পুজার ফটোশুট করেছেন নুসরাত ও যশ। সেখানে নুসরাত কখনও অ্যারোবিক লুকে ধরা দিয়েছেন, কখনও বা যশের কোলে উঠে ছবি তুলেছেন। সেই ফটোশুটের ছবি সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ফটোশুটে নুসরাতের পরনে ছিল ঘাগরা, আবার কখনও বা তার মাথায় আফগানি টায়রা।। আর যশ একদম ফরমাল পোশাকেই ছিলেন। কখনও যশ ও নুসরাতকে দেখা যাচ্ছে নিভৃত আলাপচারিতায় মগ্ন, কখনও বা রোম্যান্টিক মুডে দুজনে। এর থেকেই প্রমাণ হচ্ছে তাদের ব্র্যান্ড ভ‍্যালু। সেই সাথে যত দিন এগিয়েছে তাদের সম্পর্কের সমীকরণ ততই বদলেছে। নুসরাতের সন্তানের পিতৃ পরিচয় এতদিনে সবার সামনে এসেছে। এসেছে যশের সঙ্গে সম্পর্কের সত্যতাও।

সম্প্রতি ঈশানের পিতৃপরিচয় নিয়ে কটাক্ষের শিকার হওয়ার পর নুসরাত বলেছিলেন, ঈশান বিবাহ সম্পর্কের সন্তান, তা কে বলেছে! এরপর যশ খোলসা করেছিলেন সম্পূর্ণ ঘটনা। নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার পর তিনি যশের কাছে তার করণীয় জানতে চাইলে যশ বলেছিলেন, শরীর নুসরাতের হওয়ার কারণে সিদ্ধান্ত তার হওয়া উচিত। কিন্তু নুসরাতের মাতৃত্বকালীন সময়ের সম্পূর্ণটা জুড়ে যশ তার পাশে ছিলেন।

ইতিমধ্যেই নুসরাতকে কটাক্ষ করা হয়েছে ঈশানকে নিয়ে। পুজার সময় যশ ও নুসরাতকে একসঙ্গে দেখে অনেকেই বলতে শুরু করেছেন, ঈশান তাহলে আয়ার কাছে মানুষ হচ্ছে! অপরদিকে নুসরাত বলেছেন, তিনি রাত জাগছে ঈশানের জন্য। পুত্রসন্তানের কাছ থেকে তিনি প্রতিদিন নতুন কিছু শিখছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ