Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মেয়ের সঙ্গে নতুন ছবি প্রকাশ করলেন আনুশকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১২:০৬ পিএম

বিশেষ দিনে ভক্তদের বিশেষ উপহার দিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। মেয়ে ভামিকার সঙ্গে একটি নতুন ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে বেবি পিঙ্ক ফ্রকে পুতুলের মতো লাগছে ভামিকাকে। আনুশকার পরনে প্রিন্টেড টপ। একেবারে নো-মেকআপ লুকে বেডরুমে তোলা সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনার তুঙ্গে।

আনুশকা এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমাকে প্রতিদিন আরও বেশি সাহসী করে তোলো। প্রার্থনা করি ঈশ্বরের শক্তি সব সময় তুমি তোমার অন্তরে অনুভব করো। শুভ অষ্টমী ভামিকা।’ ছবিটির নীচে কমেন্ট করে শুভেচ্ছা আর ভালবাসা জানিয়েছে ভক্তরা

যদিও মেয়ের মুখ এবারেও ক্যামেরার সামনে স্পষ্ট করে আনেননি অভিনেত্রী। তবে কেন মেয়ের মুখ সোশ্যাল ওয়ালে দেখান না, সে বিষয়েও স্পষ্ট মতামত জানিয়েছিলেন আনুশকা-বিরাট। ভামিকার জন্মের পরেই তারকা দম্পতি জানিয়েছিলেন, ভামিকা নিজে আগে সোশ্যাল মিডিয়া ব্যাপারটা বুঝতে শিখুক। তারপর ও চাইলে তবেই ওর ছবি থাকবে সোশ্যাল মিডিয়ায়। ওর হয়ে এই সিদ্ধান্ত বাবা, মা হিসেবে বিরাট এবং আনুশকা নেবেন না।

তারপর থেকে বহুবার বিরাট-আনুশকাকে খেলার মাঠে এবং বিমানবন্দরে দেখা গিয়েছে। কোলে ছিল ভামিকাও। কিন্তু বহু চেষ্টার পরেও ছবি শিকারীরা তাকে এক ঝলক দেখতে পাননি। হতাশ হয়েছেন লক্ষ লক্ষ বিরাট-আনুশকা ভক্তও।

উল্লেখ্য, চলতি বছরের শুরুতেই জন্ম নেয় অভিনেত্রী-প্রযোজক আনুশকা শর্মা ও ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির কন্যা ভামিকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩ ডিসেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ