Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফের কৃতির সঙ্গে জুটি বাঁধছেন কার্তিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১:১৩ পিএম

‘লুকা চুপি’ সিনেমার পর ফের জুটি বাঁধতে চলেছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান ও অভিনেত্রী কৃতি শ্যানন। আসছে তাদের নতুন সিনেমা ‘শেহজাদা’। সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন রোহিত ধাওয়ান। আর প্রযোজনায় ভূষণ কুমার, অল্লু অরবিন্দ ও অমন গিল।

সম্প্রতি সিনেমাটির লোগো প্রকাশ করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একই সঙ্গে ঘোষণা হয়েছে সম্ভাব্য মুক্তির তারিখও। আগামী বছর ৪ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে সিনেমাটি। জানা গেছে, ইতিমধ্যেই শুরু হয়েছে ‘শেহজাদা’র শ্যুটিং।

নিজের সোশ্যাল মিডিয়ায় ছবির লোগো পোস্ট করে অভিনেতা লেখেন, ‘‘শেহজাদা’, দুনিয়ার সবচেয়ে গরিব রাজপুত্র। মুম্বাইয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে শ্যুটিং। ছবিতে অন্যান্য মুখ্য চরিত্রে দেখা যাবে পরেশ রাওয়াল, মণিশা কৈরালা, রণিত রায়কেও। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকছেন সঙ্গীত পরিচালক প্রীতম।’

প্রযোজক ভূষণ কুমার বলেন, ‘আমরা বহুদিন ধরেই বড় মাপের ফ্যামিলি অ্যাকশন-প্যাকড মিউজিক্যাল ছবি তৈরির ইচ্ছে ছিল। রোহিত ধাওয়ান, অল্লু অরবিন্দ, অমন গিলের সঙ্গে কাজ করতে পেরে খুব উৎসাহিত। আমি ভীষণভাবে অপেক্ষায় করছি কার্তিক, কৃতি, প্রীতম ও গোটা টিমের তৈরি ম্যাজিক দেখার জন্য।’

অন্য প্রযোজক আমান গিল বলেছেন, “রোহিত গত বছর ধরে কঠোর পরিশ্রম এবং আবেগের সঙ্গে কাজ করে যাচ্ছেন সবচেয়ে বড় উপায়ে ‘শেহজাদা’ তৈরি করার জন্য। আমরা সকলেই পরের বছর প্রেক্ষাগৃহে এই ছবিটি বড় পর্দায় দর্শকদের সামনে নিয়ে আসার জন্য তাঁর দৃষ্টিভঙ্গিকে সমর্থন করতে পেরে উচ্ছ্বসিত। আল্লু স্যার এবং আমি ভূষণজির সঙ্গে এই ছবির জন্য কাজ করতে পেরে খুব খুশি।”

উল্লেখ্য, কার্তিক এবং কৃতি জুটির ‘লুকা চুপি’ সিনেমাটি দারুণ হিট হয়েছিল এবং ভক্তরাও তাদের রসায়ন বেশ পছন্দ করেছিল। তাই তাদের ধারণা ফের এভাবেই এই জুটি ‘শেহজাদা’ তে ধরা দেবেন পর্দায়। কার্তিক সম্প্রতি ‘ফ্রেডি’ এবং ‘ভুল ভুলাইয়া’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন। অন্যদিকে কৃতি ‘ভেড়িয়া’ সিনেমার শ্যুটিং শেষ করলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ