Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরপুরে ড্রেনে পড়ে নিখোঁজ ১

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১:২১ পিএম

এবার রাজধানীর মিরপুরে ড্রেনে পড়ে এক ব্যক্তি নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে। ওই ব্যক্তিকে উদ্ধারে ঘটনাস্থলে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসসহ অন্যান্যরা। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম। তিনি জানান, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

খোঁজ নিয়ে জানা গেছে, মিরপুরের কালশী বাইশ তলা গার্মেন্টসের পাশেই একটি ড্রেনে পড়ে গিয়েছিলেন ওই ব্যক্তি। এরপর প্রত্যক্ষদর্শীরা তৎক্ষনাত তাকে উদ্ধারের চেষ্টার পাশাপাশি ফায়ার সার্ভিস ও স্থানীয় থানা পুলিশকে জানায়। বেলা ১ টার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই ব্যক্তিকে খুঁজে পাওয়া যায়নি। ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

এর আগে, গত ২৭ সেপ্টেম্বর রাত সোয়া ১০টার দিকে চট্টগ্রামের আগ্রাবাদ থেকে চশমা কিনে বাসায় ফেরার পথে পা পিছলে ড্রেনে পড়ে নিখোঁজ হন সাদিয়া নামের এক কলেজছাত্রী। নিখোঁজের ৫ ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ