Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ভারত ও বাংলাদেশ পরস্পরের বন্ধু - ভারতীয় ডেপুটি হাই কমিশনার রাজেশ কুমার রায়না ভারত

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১:৫০ পিএম

 ও বাংলাদেশ পরস্পরের বন্ধু। অসাম্প্রদায়িক একটি দেশ হিসেবে সমগ্র বিশ্বে বাংলাদেশের সুনাম রয়েছে। কুয়াকাটা শ্রী রাঁধাগোবিন্দ মন্দির ও সেবাশ্রম পরিদর্শন করেতে আসা ভারতীয় ডেপুটি হাই কমিশনার রাজেশ কুমার রায়না এ কথাগুলো বলেছেন। বুধবার রাত ১০টায় তিনি কুয়াকাটা সৈকতে অবস্থিত মন্দিরটি স্বস্ত্রীক পরিদর্শনে আসেন। পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ¦ মহিববুর রহমান এবং মন্দির পরিচালনা কমিটির সদস্যরা এসময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান। রায়না তার সংক্ষিপ্ত বক্তব্যে চলমান দূর্গা পূজায় সরকারের সহযোগীতার কথা উল্লেখ করে তিনি ধন্যবাদ জানিয়েছেন।
কলাপাড়া মহিলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম বিশ^াসসহ উপজেলা এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। ভারতীয় ডেপুটি হাই কমিশনারের আগমনকে ঘিরে মন্দিরে লোকসংগীত ও বাউল গানের আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ