Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সুন্দরবনের অভয়ারণ্যে মাছ শিকার: ১১ জেলে আটক

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১:৫৪ পিএম

সুন্দরবনের অভয়ারণ্য ঘোষিত এলাকায় ফাঁস জাল, কল জাল ও খালপাটা জাল দিয়ে ধরার সময় পৃথক অভিযান চালিয়ে ১১ জেলেকে আটক করেছে বনবিভাগ।

বুধবার (১৩ অক্টোবর) রাতে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের ভাইটব খাল ও রায়মঙ্গল নদী সংযুক্ত ছায়া নদীর মুখ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, খুলনার কয়রা উপজেলার জাহিদুল মোল্লা, আজিজুল ইসলাম, কামরুল ইসলাম, কবির হোসেন, শাজাহান সানা, শরিফুল ইসলাম ও এনামুল মোল্লা এবং সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কালিঞ্চি গ্রামের আব্দুল জলিল, রাশিদুল ইসলাম, তাপস গাইন ও সোরা গ্রামের জহুর আলী।

সাতক্ষীরা রেঞ্জের বুড়িগোয়ালিনী স্টেশন অফিসার সুলতান আহমেদ জানান, দোবেকি বন টহল ফাঁড়ি এলাকার অভয়ারণ্য ঘোষিত ভাইটব খাল থেকে অবৈধ ফাঁস জাল, কল জাল ও খালপাটা জাল দিয়ে মাছ কাঁকড়া ও আহরণ করার সময় সাতজন এবং রায়মঙ্গল নদী সংযুক্ত ছায়া নদীর মুখ থেকে চারজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ফাঁস জাল, কল জাল, খাল পাটা জাল ও নৌকা জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলে আটক

২৫ অক্টোবর, ২০২১
২৪ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ