Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

মীরসরাইয়ে ৩ খুনের ঘটনায় পুত্রবধূ ও বড় ছেলে পুলিশ হেফাজতে

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ২:০৭ পিএম

মীরসরাই উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনা পাহাড়ের নতুন বাজার এলাকায় স্বামী, স্ত্রী ও সন্তানকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৪ অক্টোবর) ভোররাতে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনা পাহাড়ের নতুন বাজার এলাকায় মোস্তাফা সওদাগরের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে পরিবারের বড় ছেলে ও তার স্ত্রীকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
নিহতরা হলেন উপজেলার মধ্যম সোনাপাহাড় এলাকার মোস্তাফা সওদাগর (৭০), তাঁর স্ত্রী জেসমিন আক্তার (৫৫) ও মেজ ছেলে আহমেদ হোসেন (২৫)।
স্থানীয়দের বরাত দিয়ে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন জানান, নতুন বাজার এলাকায় মোস্তাফা সওদাগরের বাড়িতে গতকাল ভোররাতে স্ত্রী, সন্তানসহ মোস্তাফা সওদাগরকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। খবর পেয়ে আজ বৃহস্পতিবার ভোরে পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনার পর স্থানীয় উৎসুক জনতা ওই বাড়িতে ভিড় করছে। তবে ঘরের মধ্যে কাউকে ঢুকতে দেওয়া হয়নি। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পরিবারের বড় ছেলে ও তার স্ত্রীকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে জানিয়েছেন ওসি।
মোস্তাফার ছোট ছেলে আলতাফ হোসেন জানান, তিনি রাতে কর্মস্থলে ছিলেন। প্রতিবেশী এক নারী ফোন করে তাদের ঘরে ডাকাত ডুকেছে, তার বড় ভাই চিৎকার করছে বলে জানান। বাড়িতে এসে বাবা-মা ও মেজ ভাইয়ের লাশ দেখতে পান তিনি।
এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (মীরসরাই সার্কেল) এএসপি লাবীব আব্দুল্লাহ বলেন, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে ভোর ৫টার দিকে আমরা ঘটনাস্থলে এসেছি। এসে ঘরের ভিতর মোস্তফা সওদাগর, তার স্ত্রী ও ছেলের কোপানো লাশ দেখতে পেয়েছি। তাদের গলায় দাগ ও শরীরে কোপানোর চিহ্ন আছে। কোপানোর কারণে লাশ বীভৎস হয়ে আছে। ঘটনার বিস্তারিত পরে জানানো হবে। তিনি আরও বলেন,লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন