Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

নেত্রকোনার পূর্বধলায় ট্রেনের নীচে কাটা পড়ে বৃদ্ধ নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ২:২৫ পিএম

নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার জারিয়া রেলগেইটে বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে ট্রেনের নীচে কাটা পড়ে গোপাল ঘোষ (৬৫) নামক এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত গোপাল ঘোষ পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের জারিয়া গ্রামের মৃত সন্তোষ ঘোষ এর ছেলে এবং জারিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক জগন্মাথ ঘোষ পলি’র পিতা।
স্থানীয় এলাকাবাসী জানায়, ময়মনসিংহ হতে জারিয়াগামী ২৭২ আপ লোকাল ট্রেনটি বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে জারিয়া রেলস্টেশনে প্রবেশের পূর্ব মুহূর্তে রেলক্রসিং এলাকায় রাস্তা পার হতে গিয়ে গোপাল ঘোষ ট্রেনের নীচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা জানায়, গোপাল ঘোষ কানে কম শুনতেন এবং কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন।
এ ব্যাপারে পূর্বধলা রেলস্টেশনের বুকিং সহকারী আব্দুল মোমেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিয়টি জি আর পি পুলিশকে জানানো হয়েছে। তারা আইনগত প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ