Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

আরিয়ানের সঙ্গে সেলফি তোলা সেই ব্যক্তির বিরুদ্ধে ‘লুক আউট’ নোটিস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ২:২৮ পিএম

শাহরুখ পুত্রের গ্রেফতার হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়। এক ব্যক্তিকে তার সঙ্গে সেলফি তুলতে দেখা গেছে। দাবি করা হয় ছবিতে আরিয়ানের সঙ্গে যে ব্যক্তিকে হাসিমুখে সেলফি তুলতে দেখা যাচ্ছে তিনি নাকি এনসিবি-র কর্মী। এ নিয়ে সমালোচনার মধ্যেই এনসিবি বিবৃতি দিয়ে জানাতে বাধ্য হয়, ওই ব্যক্তির সঙ্গে তাদের কোনও সম্পর্ক নেই। এবার সেলফি তোলা ব্যক্তির বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করল মহারাষ্ট্রের পুনে শহরের পুলিশ।

বৃহস্পতিবার তারা জানিয়েছে, ওই ব্যক্তির নাম কিরণ পি গোসাভি। গত ৩ অক্টোবর বিকেলে মুম্বাই থেকে গোয়াগামী যে প্রমোদতরীর মাদক পার্টি থেকে আরিয়ানকে ধরা হয় বলে অভিযোগ, সেখানে কিরণও ছিলেন। বস্তুত তাকেই আরিয়ানদের বিরুদ্ধে অন্যতম পক্ষপাতহীন সাক্ষী হিসেবে ভেবে রেখেছিল মাদক নিয়ন্ত্রক সংস্থা এনসিবি। আরিয়ানের মামলায় সাক্ষী হিসেবে যে ন’জনের নাম এনসিবি করেছিল, কিরণ ছিলেন তাদের একজন।

পুনে পুলিশ আরো জানিয়েছে, কিরণ এখন পলাতক। তিনি যাতে দেশ ছেড়ে পালাতে না পারেন, তাই তার বিরুদ্ধে ‘লুক আউট’ নোটিস জারি করা হয়েছে।

যদিও কিরণের বিরুদ্ধে ‘লুক আউট’ নোটিসটি ২০১৮ সালের একটি প্রতারণা মামলায়। বিজেপি কর্মী বলে পরিচিত কিরণ বছর তিনেক আগে বিদেশে চাকরি দেওয়ার নামে টাকা আত্মসাৎ করেছিলেন বলে অভিযোগ। পরে সেই চাকরি হয়নি। টাকাও ফেরৎ দেননি কিরণ। সেই মামলার সূত্রে ‘লুক আউট’ নোটিস জারি করা হয়েছে কিরণের বিরুদ্ধে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ