Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

আজও আরিয়ানের জামিন না হলে পুরো সপ্তাহ কাটাতে হবে জেলে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ৩:৪১ পিএম

আজও জামিনের আশায় শাহরুখ পুত্র আরিয়ান খান। মুম্বাইয়ের প্রমোদতরীতে মাদককান্ডে তাকে গ্রেফতারের পর থেকে একাধিকবার জামিনের আবেদন করলেও, জামিন না হওয়ায় বিগত ৭ দিন ধরে জেলেই রয়েছেন আরিয়ান খান। সম্প্রতি তাকে মুম্বাইয়ের আর্থার রোডের জেলে স্থানান্তরিত করা হয়। গতকাল (১৩ অক্টোবর) তার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। রিপোর্ট নেগেটিভ আসার পরই তাকে কোয়ারেন্টাইন ব্যারাক থেকে সাধারণ সেলে স্থানান্তরিত করা হয়েছে।

গতকালের পর আজ ফের আরিয়ান খান, মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টের জামিনের আবেদনের শুনানি শুরু হয়েছে আদালতে। বেলা ১১টা নাগাদ আদালতে পৌঁছান শাহরুখ খানের ম্যানেজার পুজা দাদলানি ও দেহরক্ষী রবি। আরিয়ানের আইনজীবী অমিত দেশাই নির্দিষ্ট সময়ে পৌঁছলেও প্রায় এক ঘণ্টা পরে পৌঁছান এনসিবির কর্মকর্তারা। তবে তাদের আইনজীবী এখনও এসে পৌঁছাননি বলেই জানা গিয়েছে।

আজকের শুনানি আরিয়ানের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারণ আজ যদি আরিয়ান জামিন না পান, তবে আগামী ১৮ অক্টোবর অবধি তাকে জেলেই থাকতে হবে। দশমী উপলক্ষ্যে আগামীকাল থেকে ছুটি পড়ে যাওয়ায় পরবর্তী শুনানি ১৮ অক্টোবর আদালত খোলার পরই হবে। ইতিমধ্যেই আরিয়ান ৫ দিন এনসিবির হেফাজতে ও ৭দিন জেল হেফাজতে কাটিয়ে ফেলেছেন।

এ দিকে জানা গিয়েছে, আরিয়ানকে বাড়ি থেকে পাঠানো পোশাক পরার অনুমতি দেওয়া হলেও বাইরের কোনও ধরনের খাবার খেতে দেওয়ার অনুমতি দেওয়া হয়নি। জেল থেকে যে কুপন দেওয়া হয়েছে, সেই কুপন ব্যবহার করেই ক্যান্টিন থেকে আরিয়ান জল, বিস্কুট ও কিছু শুকনো খাবার নিয়েছেন।

উল্লেখ্য, গত ২রা অক্টোবর (শনিবার) মুম্বাইয়ের বিলাসবহুল ক্রুজ থেকে আটক করা হয় আরিয়ান ও তার সঙ্গীদের। এরপর দীর্ঘ ১৬ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর ৩রা অক্টোবর (রবিবার) শাহরুখপুত্র সহ ৭ জনকে গ্রেফতার করা হয়। ইতিমধ্যেই আরিয়ান ও তার বন্ধু আরবাজ মার্চেন্টকে জিজ্ঞাসাবাদের পর এই মামলায় সব মিলিয়ে গ্রেফতার করা হয়েছে মোট ২০ জনকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ