Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আহত জাকারিয়া বাবু (২৬) গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। নিহত জাকারিয়া বাবু উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মৃত পোদ্দার আলীর ছেলে।জানা যায়, গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় জাকারিয়া বাবু তার নিজ মাইক্রোবাস নিয়ে জয়নগর থেকে বাড়ি ফেরার পথে বাগধারা মোড় নামক স্থানে বিপরীত দিক থেকে যাত্রীবাহী বাসকে সাইড দেয়ার সময় দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সে গুরুতর আহত হয়। তাকে মুমূর্ষ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানেই তার মৃত্যু ঘটে। উল্লে­খ্য, আহত জাকারিয়া বাবুকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় বদরগঞ্জ-রংপুর সড়কের মাঝে তাকে বহনকারী অ্যাম্বুলেন্সটি ডাকাতের কবলে পড়ে। ডাকাতরা অ্যাম্বুলেন্সে থাকা লোকজনের সর্বস্ব লুট করে পালিয়ে যায়।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরপা এলাকার ঢাকা-সিলেট মহাসড়ক পারাপারের সময় বাস চাপায় নিলুফা আক্তার নামে এক জেএসসি পরিক্ষার্থী নিহত হয়েছে। নিহত নিলুফা আক্তার বরপা এলাকার আনোয়ার হোসেনের মেয়ে ও স্থানীয় হাজী নুর উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে স্কুলের যাওয়ার জন্য ঢাকা-সিলেট মহাসড়ক পারাপারের জন্য এক পাশে দাঁড়িয়ে ছিলো। এ সময় ফকির ফ্যাশনের একটি দ্রুতগামী বাস চাপা দিলে ঘটনাস্থলেই নিলুফা আক্তার নিহত হয়। ঘাতক বাসসহ চালক-হেলপারকে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২


আরও
আরও পড়ুন