Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪
শিরোনাম

যশোরে আটক কিশোর গ্যংএর নয় জনকে, অভিভাবের জিম্মায় মুক্তি

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ৬:৪০ পিএম

যশোরে চাকুসহ কিশোর গ্যাং এর ৯ সদস্যকে আটকের পর শর্তসাপেক্ষে মুক্তি দেয়া হয়েছে। কোতয়ালি থানা পুলিশ আটক ওই ৯জনের অভিভাবকদের উপস্থিতিতে মুচলেকা নিয়ে মুক্তি দিয়েছে।

আটক ৯ জন হলো, শহরের বারান্দীপাড়ার ইকবাল হোসেনের ছেলে সাবিবর হোসেন (১৮), ইউসুফ আলীর ছেলে শরিফুল ইসলাম (১৮), বাহাদুরপুর এলাকার শাহীনের ছেলে সিয়াম (১৭), ঝুমঝুমপুর নিরিবিলি পাড়ার মৃত আলমগীর সিকদারের ছেলে সজিবুল ইসলাম (১৮), মৃত ফারুক হোসেনের ছেলে টিপু সুলতান (১৮), সিদ্দিক হোসেনের ছেলে ফেরদৌস (১৮), বিরামপুর কালীতলার সৈয়দ আবু তাহেরের ছেলে রাবিব হোসেন (২৫), বিরামপুর পাগলাদহ এলাকার সিরাজুল ইসলামের ছেলে আরিফ হোসেন (২০) এবং একই এলাকার মৃত মাহবুব হোসেনের ছেলে প্লাবন হোসেন (২০)।
কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শেখ তাসমীম আলম জানিয়েছেন, শহরের বারান্দীপাড়া, বিরামপুর কালীতলা ও আরবপুর এলাকায় অভিযোন চালিয়ে তিনটি চাকুসহ ওই কিশোর গ্যং গ্রুপের নয় সদস্যকে আটক করা হয়েছিল। কিন্ত খোঁজ খবর নিয়ে জানাগেছে নয়জনই প্রথম পুলিশের হাতে আটক হয়েছে। ফলে পুলিশের উর্ধতন কর্মকতাদের সাথে আলোচনা করে তাদের বয়স বিবেচনা করে সংশোধন হওয়ার একটি সুযোগ দেয়া হয়েছে।
তিনি বলেছেন, প্রত্যেকের অভিভাবকদের থানায় ডেকে এনে কিছু শর্ত দিয়ে মুচলেকা নিয়ে মুক্তি দেয়া হয়েছে। শর্ত অনুযায়ী প্রত্যেকের অভিভাবক মুচলেকায় সাক্ষর করবেন। প্রত্যেক শুক্রবার সন্ধ্যার পর অভিভাবকরা তাদের সন্তানদের থানায় হাজিরা দেয়ার ব্যবস্থা করবেন। তারা যাতে স্বাভাবিক চলাফেরা করে, আচরন ভাল করে সেই ব্যবস্থা অভিভাবকরা নিবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ