Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

২৮ নভেম্বর মতলবের ১৮ ইউপি নির্বাচন

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ৭:৪৭ পিএম

আগামী ২৮ নভেম্বর চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১৪টি ও মতলব দক্ষিণ উপজেলার ৪টি ইউপি নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ১০০৭ টি ইউপি ও ১০ পৌরসভায় আগামী ২৮ নভেম্বর নির্বাচন। তারমধ্যে মতলবের দুই উপজেলার ১৮টি ইউনিয়ন রয়েছে।

বৃহস্পতিবার(১৪ অক্টোবর) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন সচিবালয়ের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার এই নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

ইসি সচিব জানান, এই নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২ নভেম্বর, যাচাই-বাচাই ৪ নভেম্বর, প্রত্যাহারের শেষ সময় ১১ নভেম্বর এবং ভোট গ্রহণ ২৮ নভেম্বর।

মতলব উত্তর উপজেলা ১৪টি ইউনিয়ন ও ১টি পৌর সভা নিয়ে গঠিত। ১৪টি ইউনিয়নের নির্বাচনের তফসিল ঘোষণা করা হলেও এখনও বাকী রয়েছে ছেংগারচর পৌরসভার নির্বাচনের তফসিল।

২৮ নভেম্বর ভোট গ্রহণ হবে মতলব উত্তর উপজেলার ষাটনল, বাগানবাড়ি, সাদুল্ল্যাপুর, দূর্গাপুর, কলাকান্দা, মোহনপুর, এখলাছপুর, জহিরাবাদ, ফতেপুর(পূর্ব), ফতেপুর(পশ্চিম), ফরাজীকান্দি, ইসলামাবাদ, সুলতানাবাদ ও গজরা ইউনিয়নের।

মতলব দক্ষিণ উপজেলা ৬টি ইউনিয়ন ও ১টি পৌর সভা নিয়ে গঠিত। ২৮ নভেম্বর ভোট গ্রহণ হবে মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর, নায়েরগাঁ দক্ষিণ, উপাদী উত্তর ও উপাদী দক্ষিণ ইউনিয়নে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ