Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে প্রেম বাঁধা দেয়ায় পিতার বিরুদ্ধে মেয়ের জিডি

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ৭:৪৯ পিএম

সিদ্ধিরগঞ্জে নাদিয়া নামে ১৭ বছরের এক কিশোরী তাকে গৃহবন্দি করে শারীরিক ও মানসিক নির্যাতন করার অভিযোগ এনে তার পিতা জালাল হোসেন উজ্জলের বিরুদ্ধে জিডি করেছেন। মঙ্গলবার (১৩ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জ থানায় জিডিটি করেন।

জিডিতে নাদিয়া উল্লেখ করেন, একই এলাকার আসিফের সাথে বিগত তিন বছর যাবৎ তার সম্পর্ক। তার পরিবার উক্ত বিষয়টি স্বাভাবিকভাবে মেনে নিতে পারেনি। তাই তারা তার উপর শারীরিক ও মানসিক নির্যাতন করে থাকেন। যে কোন সময় আমার বড় ধরণের ক্ষতি সাধিত হতে পারে।

কিশোরী নাদিয়া জানায়, বৃহস্পতিবার সকালে নির্যাতনের এক পর্যায়ে বাথরুমে আটকে রেখে গ্যাস ছেড়ে দেয় তার বাবা। তার বাবার নির্যাতন থেকে বাঁচতে সে আকুতি জানায়।

এদিকে নাদিয়ার পারিবারিক সূত্র জানায়, নাদিয়া অপ্রাপ্ত বয়স্ক। কিশোরী মনে প্রেমের নামে ভুত করছে। তার ভবিষ্যত, বয়স, সব কিছু চিন্তা করেই তাকে ভুল পথ থেকে ফিরিয়ে আনার চেষ্টা করা হচ্ছে

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম জানান, মেয়েটি থানায় সাধারণ ডায়েরী করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ