Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সরিষাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাদী-নাতনির মৃত্যু

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ৭:৫৬ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাদী-নাতনির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেলে সরিষাবাড়ী পৌরসভার বলারদিয়ার গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে। নিহতরা হলেন বলারদিয়ার গ্রামের মানিক চন্দ্র শীলের ৫ম শ্রেনি পড়ুয়া মেয়ে পূজা রানী (১২) ও তার দাদী সুমতি রানী (৭০)।

পারিবারিক সূত্র জানায়, পূজা রানী বৃহস্পতিবার বিকেলে গরুর জন্য বাড়ির পাশে ঘাস কাটতে যায়। এ সময় হালকা বৃষ্টি শুরু হলে বাতাসে বিদ্যুতের লাইনের খুঁটি ভেঙে পড়ে। এতে বিদ্যুতের তারের সাথে সে জড়িয়ে গেলে লোকজন দেখতে পেয়ে ডাক-চিৎকার শুরু করে। তার দাদী সুমতি রানী দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। এসময় উভয়েই বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাদেরকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উভয়কে মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ী পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলি বেগম জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাদী-নাতনির মৃত্যু হয়েছে। সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় উৎসবের মধ্যেই এক পরিবারের দু'জনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ