Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বঙ্গবন্ধু ফেডারেশন কাপ ভলিবল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ৮:৩১ পিএম

প্রায় দেড় বছর পর বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) ভবন সংলগ্ন নব-নির্মিত শহীদ নূর হোসেন স্টেডিয়ামের আন্তর্জাতিক মানের নতুন ভলিবল কোর্টে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু আরএ ট্রেডার্স ফেডারেশন কাপ ভলিবল প্রতিযোগিতার খেলা। ১৭ অক্টোবর আট দলের অংশগ্রহণে পাঁচ দিনব্যাপী টুর্নামেন্টের উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

দলগুলো হলো- বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী, বিমান বাহিনী, পুলিশ, বাংলাদেশ আনসার, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, তিতাস ক্লাব ও বিকেএসপি। বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু। এ সময় টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান লতিফ সরকার ও সম্পাদক মেজবাহ উদ্দিন উপস্থিত ছিলেন। ২১ অক্টোবর পর্যন্ত চলবে এই টুর্নামেন্টের খেলা। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল ২৫ হাজার, রানার্সআপ দল ২০ হাজার ও তৃতীয় হওয়া দল ১৫ হাজার টাকার প্রাইজমানি পাবে। টুর্নামেন্টের টাইটেল স্পন্সর আরএ ট্রেডার্স এবং কো-স্পন্সর এসেট গ্রুপ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভলিবল

১৬ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২
১৪ জানুয়ারি, ২০২২
১৯ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন