Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

‘বিএনপি-জামায়াতের ইন্ধনেই কুমিল্লার ঘটনা’

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১২:০৬ এএম

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, কুমিল্লায় যে ঘটনা ঘটেছে তা বিচ্ছিন্ন কোনো ঘটনা নয়, সুপরিকল্পিতভাবে বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি ধ্বংস করতে ঘটানো হয়েছে। হিন্দু ধর্মের কোনো লোক মন্দিরে কোরআন রাখবে এটা পাগল ছাড়া কেউ বিশ্বাস করবে না। এটা রাখাই হয়েছে দেশকে অস্থিতিশীল করার জন্য।

গতকাল বৃহস্পতিবার কুষ্টিয়া আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভায় যোগদানের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি-জামায়াত জোটের ইন্ধনেই কুমিল্লায় এমন ন্যক্কারজনক ঘটনা ঘটেছে। বাংলাদেশ সরকার বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণ করছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সব এজেন্সি মাঠে আছে। সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার অপচেষ্টাকারীদের কঠোরভাবে দমন করা হবে।


সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আ স ম আখতারুজ্জামান মাসুমের সভাপতিত্বে পরিচিতি সভায় আরোও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ আওয়ামী লীগের নেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি-জামায়াত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ