Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ইসলামহীন জীবন অন্ধকার

নরসিংদীতে মাওলানা ইউনুছ আহমাদ

স্টাফ রিপোর্টার, নরসিংদী : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১২:০৬ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, ইসলাম না থাকলে সব কিছু অন্ধকার। ইসলামহীন জীবন অন্ধকার। ইসলাম ব্যতীত পরিবার, সমাজ সকল কিছুই অন্ধকার। পৃথিবীতে ইসলাম না আসার পূর্বে অন্ধকারময় ছিল। তখন পৃথিবী হানা হানি, খুন, রাহাজানী, নারী নির্যাতন চলছিল। কন্যা শিশুকে জীবন্ত কবর দেয়া হতো। ইসলাম আসার পর নবী (স.) এর আগমনে এগুলো দূরীভ‚ত হয়ে যায়। কাজেই ইসলাম ছাড়া আমরা কোন ক্ষেত্রেই শান্তি পাবোনা। তিনি গতকাল বৃহস্পতিবার ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখা আয়োজিত ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আয়োজিত যৌথ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশেষ অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশ এর দফতর সম্পাদক লোকমান হোসেন জাফরী, ইসলামী আন্দোলন নরসিংদীর সেক্রেটারী মুফতি কাওছার আহমেদ, ডা. মো. ইদ্রিছ মিয়া, মাস্টার বজলুল হক, আতাউর রহমান, রাকিবুল হাসান, মাহদী হাসান, ছাত্র নেতা জিএম মোবারক হুসাইন, যুব নেতা তাকী মোহাম্মদ আশরাফ আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি মাওলানা আবদুল বারী ফয়েজী। অনুষ্ঠানে নরসিংদী জেলার সকল ইসলামী আন্দোলন মনোনীত সকল ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামহীন জীবন অন্ধকার

১৫ অক্টোবর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ