Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বর্তমান সরকারের অধীনে বিএনপি নির্বাচনে অংশ নেবে না

মির্জাপুরে বরকত উল্লাহ ভুলু

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১২:০৬ এএম

বিএনপির ভাইস-চেয়ারম্যান সাবেক বাণিজ্য প্রতিমন্ত্রী বরকত উল্লাহ ভুলু বলেছেন, বর্তমান সরকারের অধীনে বিএনপি কোন নির্বাচনে অংশ গ্রহণ করবে না।

গত বুধবার সন্ধ্যায় মির্জাপুরে দানবীর রণদা প্রসাদ সাহার পূজামন্ডপ পরিদর্শন শেষে সংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। এ সময় তিনি আরোও বলেন, সরকার বেগম খালেদা জিয়ার নামে সাজানো মিথ্যা মামলা দিয়ে ফরমাইশি রায়ে সাজা দিয়েছেন। সরকারের উচিত খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করা। এ সময় বিএনপি’র অপর ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু ও নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট হাবিবুল ইসলাম হাবিব উপস্থিত ছিলেন।

এর আগে বুধবার বিকেলে বরকত উল্লাহ ভুলুসহ বিএনপি নেতৃবৃন্দ মির্জাপুরে পৌছালে উপজেলা বিএনপি কার্যালয়ে তাদের স্বাগত জানান, বিএনপি নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী, মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা প্রমুখ নেতৃবৃন্দ। সন্ধ্যায় তারা কুমুদিনী কমপ্লেক্সে পৌছালে সেখানে তাদের স্বাগত জানান কুমুদিনী কল্যাণ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা। এ সময় বিএনপি নেতৃবৃন্দ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে দুর্গাপূজা উপলক্ষে শারদীয় শুভেচ্ছার ফুলের তোড়া রাজীব প্রসাদ সাহার হাতে তুলে দেন। এ সময় সাবেক এমপি আবুল কালাম আজাদ, টাঙ্গাইল জেলা বিএনপি ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল হক ছাদু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা, মির্জাপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল রউফ, আব্দুল কাদের সিকদার প্রমুখ ছিলেন। পরে তারা দানবীর রণদা প্রসাদ সাহার বাড়ির পুজামন্ডপ পরিদর্শন করে আরতী উপভোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি

২৪ নভেম্বর, ২০২১
২৩ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ