Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

নামীদামী ব্র‍্যান্ডের নকল প্রসাধনী তৈরি, খুলনায় কারখানা সীলগালা

৩ লাখ টাকা জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১০:০৪ পিএম

দেশের নামী দামী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রসাধনী সামগ্রী এবং বিএসটিআই এর অনুমোদন ছাড়াই লোগো ব্যবহার করে নিম্নমানের পণ্য বাজারজাত করার অভিযোগে খুলনার মুন কসমেটিকস বাংলাদেশ নামে একটি প্রতিষ্ঠানকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত র‍্যাব-৬ এর একটি টিম অভিযানটি পরিচালনা করে।

র‍্যাব-৬ সূত্রে জানা গেছে, দুপুর ১২ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত খুলনার রূপসা থানাধীন আইচগাতি গ্রামের সেনের বাজারে মুন কসমেটিকস বাংলাদেশ নামক প্রসাধনী প্রস্তুতকারী প্রতিষ্ঠানে বিএসটিআই'র সহায়তায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় ওই প্রতিষ্ঠানে বিএসটিআই কর্তৃক অনুমোদনহীন প্রসাধনী সামগ্রী উৎপাদন ও বাজারজাতকরণ এবং বিভিন্ন প্রসাধনীর উপর অবৈধভাবে লোগো স্টিকার ব্যবহারসহ মেয়াদোত্তীর্ণ পণ্য সরবরাহ করায় বিএসটিআই আইন এবং ওজন পরিমাণ মানদন্ড আইন অনুযায়ী মালিক স্থানীয় রাজাপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে আব্দুল কুদ্দুস (৬২) কে ৩ লাখ টাকা জরিমানা করা হয়। একই সাথে কারখানাটি সীলগালা করে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ