Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

শ্রমবাজারে কোনো সিন্ডিকেট বরদাশত করা হবে না

বায়রার সাবেক সভাপতি আবুল বাসার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

শ্রমবাজারে কোনো সিন্ডিকেট বরদাশত করা হবে না। বর্হিবিশ্বের শ্রমবাজারে সকল বৈধ রিক্রুটিং এজেন্সির ন্যায্য অধিকার অক্ষুন্ন রাখতে হবে। রিক্রুটিং এজেন্সির রুটি-রুজি কেঁড়ে নিতে দেয়া হবে না। মালয়েশিয়ার সিন্ডিকেট চক্রকে রুখে দাঁড়াতে সকলকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। মানবপাচার আইনের কালো ধারাসমূহ অবিলম্বে সংশোধন করতে হবে।
আগামী ডিসেম্বরের মধ্যেই বায়রার দ্বি-বার্ষিক নির্বাচন দিতে হবে। বুধবার রাতে নগরীর অফিসার্স ক্লাবে রিক্রুটিং এজেন্সি ফ্রেন্ডস এসোসিয়েটস (রাফা) বর্ষপূতি উপলক্ষ্যে মানবপাচার আইন ও বায়রা নির্বাচন সংক্রান্ত আলোচনা সভায় আবুল বাসার প্রধান বক্তা হিসেবে এসব কথা বলেন। রাফার সভাপতি মো. আবুল বারাকাত ভূঁইয়ার সভাপতিত্বে এবং সাবেক অর্থ সচিব মিজানুর রহমানের পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বায়রার সাবেক সভাপতি বেনজির আহমদ এমপি, বায়রার সাবেক মহাসচিব আলী হায়দার চৌধুরী, ড্রামসের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন, সাবেক অর্থ সচিব ও রোয়াবের সভাপতি মো.ফখরুল ইসলাম, রিক্রুটিং এজেন্সিজ ঐক্য পরিষদের সভাপতি এম টিপু সুলতান, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খান, বায়রার সাবেক নেতা আকবর হোসেন মঞ্জু, বীর মুক্তিযোদ্ধা মো.তাজুল ইসলাম, মো. ইসহাক খান, রাফার মহাসচিব ফরিদ আহমদ,রাফা-সাউথ এর সভাপতি খলিলুর রহমান ও মহাসচিব মো.রফিকুল ইসলাম, রাফার যুগ্ম মহাসচিব মো. জানে আলম ভূঁইয়া, রাফার দক্ষিণ সিনিয়র সহসভাপতি বেলাল হোসেন মজুমদার, মো. জসিম, মাহবুবুল হক মিয়াজী ও জামিল হোসেন।



 

Show all comments
  • Muneer ১৫ অক্টোবর, ২০২১, ১২:৩৮ এএম says : 0
    Why there is lots of flower , westing money , money coming from where ,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমবাজার

১৪ সেপ্টেম্বর, ২০২১
১০ সেপ্টেম্বর, ২০২১
১৫ ফেব্রুয়ারি, ২০২১
৯ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ