Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খুলনার কয়রায় আগুনে পূজা মন্ডপের গেট ক্ষতিগ্রস্থ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১১:২৬ পিএম | আপডেট : ১১:৫৭ পিএম, ১৪ অক্টোবর, ২০২১

খুলনার কয়রা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের পিছনে সনাতন ধর্ম মন্দিরের প্রবেশ গেটে বৃহস্পতিবার রাত ৮ টা ৪০ মিনিটের দিকে কে বা কারা দাহ্য পদার্থ ছুড়ে পালিয়ে যায়। এতে মন্দিরের গেটের একপাশ কিছুটা ক্ষতিগ্রস্থ হয়। ঘটনাস্থলে কয়রা থানা পুলিশের একটি টিম পরিদর্শন করেছেন।

কয়রা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অম্বিকাচরন সানা বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম পৌনে ৯ টার দিকে বক্তব্য রাখার সময়ে মন্দিরের প্রবেশ গেটে দাহ্য পদার্থ ছুড়ে মারলে গেটের কিছু অংশ পুড়ে যায়। তবে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

উপজেলা চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম বলেন, আমি বক্তব্য রাখার সময় হঠাৎ গেটে আগুন লাগে। উপস্থিত লোকজন চিৎকার দিয়ে উঠলে সেখানে যেয়ে দেখি মন্দিরের প্রবেশ গেটে আগুন জ্বলছে। তার পাশে একটি বোতলে আগুন জ্বলছিলো। পরে আগুন নিভানো হয়।

কয়রা থানার পরিদর্শক (তদন্ত) শাহাদাৎ হোসেন বলেন, খবর শুনে তাৎক্ষনিক ঘটনাস্থলে আমিসহ আমাদের একটি টিম সেখানে যাই। মন্দিরের প্রবেশ গেটে আগুন লাগে এবং পাশে একটি বোতল পাওয়া যায়। রহস্য উদঘাটনে আমাদের টিম কাজ করছে।

খুলনার পুলিশ সুপার মোঃ মাহবুব হাসান বলেন, দাহ্য পদার্থ ছুড়ে মারলে প্যানায় সামান্য আগুন লাগে। মন্ডপের কোন ক্ষতি হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ