Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটন হাসপাতালে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১০:০৮ এএম

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন ক্যালিফোর্নিয়ার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে তিনি করোনা আক্রান্ত নন বলে জানিয়েছেন সাবেক এই প্রেসিডেন্টের মুখপাত্র। খবর বিবিসির।

ইউসি ইরভিন মেডিকেল সেন্টারে স্থানীয় সময় মঙ্গলবার ভর্তি হন বিল ক্লিনটন। ৭৫ বছর বয়সী যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট সুস্থ ও প্রাণবন্ত আছেন বলে জানিয়েছেন তার মুখপাত্র অ্যাঞ্জেল ইউরেনা।

যদিও বিষয়টি স্পষ্ট নয় কী চিকিৎসার জন্য তিনি হাসপাতালে ভর্তি হন, তবে প্রেসিডেন্ট বিল ক্লিনটনের হৃদরোগজনিত সমস্যা রয়েছে বলে জানা গেছে।

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের চিকিৎসক জানিয়েছেন, প্রেসিডেন্ট বিল ক্লিনটনের অ্যান্টিবায়োটিক ও ফ্লুইড নেওয়া চলছিল। নিয়মিত মনিটরিংয়ের জন্য হাসপাতালে ভর্তি হন তিনি। দুইদিনের চিকিৎসাসেবার পর এখন তিনি ভালোবোধ করছেন।

ইউসি ইরভিন মেডিকেল সেন্টার, সাবেক এই প্রেসিডেন্ট বিল ক্লিনটনের নিউইয়র্ক মেডিকেল টিমের সঙ্গে যোগাযোগ রাখছে এবং তারা জানিয়েছে, শিগগিরই হাসপাতাল থেকে ছাড় পাবেন তিনি।

যুক্তরাষ্ট্রের সাবেক এই প্রেসিডেন্ট ১৯৯৩ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত প্রেসিডেন্টের দায়িত্ব পালন করেন। ২০০১ সালেই হোয়াইট হাউজ ত্যাগ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন