Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

অবশেষে বাঁধনই নেটফ্লিক্সের সেই সিনেমার নায়িকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১০:৩৭ এএম

বলিউডের নির্মাতা বিশাল ভরদ্বাজের যে সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বিদ্যা সিনহা মিম ও মেহজাবীন চৌধুরী, অবশেষে সেই সিনেমায় যুক্ত হলেন অভিনেত্রী ও মডেল আজমেরি হক বাঁধন। জানা গেছে, ‘খুফিয়া’ নামের সিনেমাটিতে অভিনয় করতে এরই মধ্যে দিল্লি উড়াল দিয়েছেন এই অভিনেত্রী। বিশাল ভরদ্বাজই ইনস্টাগ্রামে বাঁধনের সঙ্গে ছবি প্রকাশ করে এ তথ্য নিশ্চিত করেছেন।

নির্মাতা বিশাল ভরদ্বাজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে ইনস্টাগ্রামে বাঁধনের সঙ্গে একটি সেলফি শেয়ার করে লেখেন, ‘বাংলাদেশের অভিনেত্রী বাঁধনকে পেয়ে খুবই আনন্দিত।’ সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন ‘খুফিয়া’। অর্থাৎ এই সিনেমায় বাঁধন অভিনয় করছেন, তা নিশ্চিত।

প্রথমে শোনা যায়, নিজের নতুন সিনেমা ‘খুফিয়া’র জন্য বাংলাদেশি অভিনেত্রী খুঁজছেন বিশাল। এজন্য তিনি যোগাযোগ করেছেন বিদ্যা সিনহা মিম ও মেহজাবীন চৌধুরী। এই দুই লাক্স সুন্দরী সিনেমার গল্পে বাংলাদেশ নিয়ে কিছু বিতর্কিত বিষয় আছে উল্লেখ করে সেটি ফিরিয়ে দেন। শোনা যায়, জয়া আহসানের কাছে প্রস্তাব ছিল। এবার সেই সিনেমাটিতেই কাজ করতে যাচ্ছেন আরেক লাক্স সুন্দরী বাঁধন। ছবিটির গল্পের বিতর্কিত বিষয় পরিবর্তন করা হয়েছে কি না সে বিষয়ে জানা যায়নি।

নেটফ্লিক্সের প্রযোজনায় অ্যাকশন-ড্রামা ‘খুফিয়া’ সিনেমাটি অমর ভূষণের ‘এসকেপ টু নোহোয়ার’ বইয়ের গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে। গত ২৬ সেপ্টেম্বর সিনেমাটির একটি টিজার প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা গেছে বলিউডের জনপ্রিয় অভিনেতা আলী ফজলকে। এছাড়া ডেসক্রিপশনে রয়েছে বলিউড অভিনেত্রী টাবু ও পাঞ্জাবি নায়িকা ওয়ামিকা গাব্বির নাম।

প্রসঙ্গত, সম্প্রতি অভিনেত্রী ও মডেল আজমেরী হক বাঁধন অস্ট্রেলিয়ার ‘এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস’-এ সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন। প্রথম বাংলাদেশি হিসেবে মর্যাদাপূর্ণ এ আসরে জায়গা পেলেন এই লাক্স তারকা। আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় অনবদ্য অভিনয়ের সুবাদে এ মনোনয়ন পেয়েছেন বাঁধন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৬ নভেম্বর, ২০২১
১৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ