Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

স্বামীসহ মডেল চৈতী করোনা পজিটিভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১০:৪৪ এএম

করোনায় আক্রান্ত হয়েছেন নব্বই দশকের জনপ্রিয় মডেল লামিয়া তাবাসসুম চৈতী। তিনি ও তার স্বামী ইমরান আসিফ দুজনেরই করোনা পজিটিভ। চৈতী ও তার স্বামী ইমরান দুজনেই করোনার দুই ডোজ টিকা নিয়েছেন। তবুও করোনায় আক্রান্ত হলেন তারা।

চৈতী এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘প্রথমে আমার স্বামী আক্রান্ত হন। তার শরীর খারাপ হলে সম্প্রতি কোভিড-১৯ টেস্ট করা হয়। সেখানে তার পজিটিভ আসে। আমি তার দুইদিন পর আক্রান্ত হয়েছি।’

সবার কাছে দোয়া চেয়ে চৈতী বলেন, ‘অনেক সাবধানে ছিলাম। কাজেও যাচ্ছি না। তবুও করোনা পজিটিভ হলো। স্বস্তির ব্যাপারটা হলো আমার মেয়েরা সেফ আছে। আল্লাহর রহমতে এখন অনেকটাই ভালো আছি। ডাক্তারের পরামর্শ নিচ্ছি। দোয়া চাই দ্রুত যেন পুরোপুরি সুস্থ হয়ে উঠি৷’

প্রসঙ্গত, চৈতী নব্বই দশকে জুঁই নারকেল তেল, বার্জার পেইন্টসের বিজ্ঞাপন দিয়ে আলোচনায় এসেছিলেন। অল্প কিছু কাজ করেছিলেন ওই সময়। একটি মাত্র টেলিফিল্মে দেখা গেছে তাকে। সেটির নাম ‘ছবির মতো মেয়ে’। এছাড়া ইমদাদুল হক মিলনের লেখা গল্প নিয়ে এটি তৈরি করেছিলেন নন্দিত নির্মাতা ও অভিনেতা আফজাল হোসেন। সেখানে চৈতীর বিপরীতে অভিনয় করেছিলেন আফজাল হোসেন ও মনির খান শিমুল। এটি বিটিভিতে প্রচার হয়েছিল ২০০০ সালে।

এরপর ১৯ বছরের বিরতি কাটিয়ে ২০১৯ সালে আবারও ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি ২৫ বছর আগে নিজের করা বার্জার পেইন্টের বিজ্ঞাপনের সিক্যুয়ালে। সেই টিভিসিটি তুমুল আলোচিত হয়। চৈতি বর্তমানে রাজধানীর উত্তরায় একটি ইংলিশ মিডিয়াম স্কুলে শিক্ষকতা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৯ ডিসেম্বর, ২০২১
৮ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ