Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে হকার নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১০:৫২ এএম

নারায়ণগঞ্জ শহরের ফুটপাত দখল নিয়ে হকারদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। অতঃপর ছুরিকাঘাতে আহমেদ জোবায়ের নামে একজনের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার ( ১৪ অক্টোবর) রাতে বঙ্গবন্ধু সড়কের একটি তেল পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ইকবাল (২৬) নামে যুবক ফুটপাতে বসে দীর্ঘদিন যৌন উত্তেজনার ওষুধ বিক্রি করে আসছিলো। তার পাশেই সাদেকের জুতার দোকানের সেলসম্যান ছিলো জোবায়ের (২৪)। ফুটপাতের জায়গা দখল নিয়ে প্রথমে দ্বন্দ্ব হয় ফুটপাতে ব্যাগ বিক্রি করা স্বপন নামে আরেক হকারের সঙ্গে।

বিকেলে তাদের মধ্যে বাকবিতন্ডাও হয়। যা একপর্যযায়ে মারামারিতে রূপ নেয়। তাদের পক্ষ-বিপক্ষ নিয়ে আরও কয়েকজন হকার ঘটনায় জড়িয়ে যায়। পরে জোবায়ের লোকজন নিয়ে এসে স্বপনের পক্ষে ইকবালকে হুমকি দিতে থাকে এবং একপর্যায়ে হাতাহাতি হয়। ওইসময় জোবায়েরের লোকজনের কাছে থাকা ছুরি নিয়ে ইকবাল পেটে আঘাত করলে লুটিয়ে পড়ে জোবায়ের। তাকে প্রথমে শহরের জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসকের পরামর্শে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই তার মৃত্য হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ