Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভক্তদের সুখবর দিলেন শাবনূর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১১:২৫ এএম

সামাজিক যোগাযোগমাধ্যম নিয়ে বিপত্তিতে পড়েছিলেন অস্ট্রেলিয়া প্রবাসী চিত্রনায়িকা শাবনূর। সম্প্রতি হ্যাকারদের ফাঁদে পড়েছিলেন এই অভিনেত্রী। হাতছাড়া হতে বসেছিল তার ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব অ্যাকাউন্ট। প্রায় দুই সপ্তাহ পর হ্যাকারদের হাত থেকে রক্ষা পেয়েছেন তিনি। হ্যাক হাওয়া তার সবগুলো আইডি উদ্ধার করেছেন, তবে ইউটিউব চ্যানেলটি ফিরে পাননি এই তারকা। আর এ কারণে নতুন করে ইউটিউব চ্যানেল চালু করবেন।

বিষয়টি জানিয়ে ফেসবুক শাবনূর লেখেন, ‘প্রিয় বন্ধু ও ফলোয়ারস, আপনাদের আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমার ফেসবুক অ্যাকাউন্ট, ফেসবুক পেজ এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের পুরো নিয়ন্ত্রণ এখন আমার কাছে। তবে হ্যাকিংয়ের কারণে আমি আমার ইউটিউব চ্যানেলটা ফেরত পাচ্ছি না।’

তিনি আরো লেখেন, ‘যদিও হ্যাকাররা আমার চ্যানেল নষ্ট করেছে কিন্তু তারা তো আমাকে আপনাদের থেকে দূরে রাখতে পারবে না। ইনশাআল্লাহ, শিগগিরই আমি আমার ভক্তদের সঙ্গে যুক্ত থাকার জন্য নতুন ইউটিউব চ্যানেল নিয়ে ফিরে আসব।’

কিছুদিন আগে শাবনূর জানিয়েছিলেন, সামাজিক মাধ্যমে তার ব্যবহৃত আইডিগুলো হ্যাক হয়েছে। ফেসবুক ছাড়া তার বাকি অন্য মাধ্যমের সব আইডিরই নিয়ন্ত্রণ চলে গেছে হ্যাকারদের হাতে।

এর আগে শাবনূরের নামে সামাজিক মাধ্যমে বেশকিছু ফেক আইডি চালানোর অভিযোগ পাওয়া গিয়েছিল। যার মাধ্যমে নাকি নানা ধরণের প্রতারণার শিকার হচ্ছিলেন কেউ কেউ। এরপর গত মাসে প্রথম লাইভে এসে সামাজিক মাধ্যমে নিয়মিত হওয়ার ঘোষণা দেন এই তারকা। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় হয়ে অল্প দিনের ভিতরেই সাইবার আক্রমণের মুখে পড়েন তিনি।

১৯৯৩ সালে এহতেশাম পরিচালিত ‘চাঁদনি রাতে’ ছবিতে অভিনয়ের মাধ্যমে রূপালি জগতে পা রাখেন শাবনূর। এরপর টানা দুই দশক ঢাকাই সিনেমার নায়িকা হিসেবে শীর্ষস্থান ধরে রাখেন এই তারকা। ২০১৫ সালে মুক্তি পায় শাবনূর অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘পাগল মানুষ’। তবে শিগগিরই তিনি আবার কাজে ফিরবেন বলে জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন