Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ভাইয়ের জন্য ভাবতে ভাবতে অসুস্থ শাহরুখ কন্যা সুহানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১২:১৩ পিএম

গত ২ অক্টোবর মাদক মামলায় প্রথমে আটক পরে গ্রেফতার হয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ছেলে গ্রেফতার হওয়ার পর অনেকটাই বদলে গিয়েছে শাহরুখ পরিবারের জীবন। কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেতা, হাতছাড়া হয়েছে বেশ কিছু বিজ্ঞাপনের কাজ। এদিকে ভাইয়ের জেলে যাওয়া নিয়ে ভাবতে ভাবতে অসুস্থ হয়ে পড়েছেন শাহরুখ কন্যা সুহানা খান।

জানা গেছে, আরিয়ান গ্রেফতার হওয়ার পরেই নাকি নিউ ইয়র্ক থেকে এ দেশে ফিরতে চেয়েছিলেন সুহানা। কিন্তু তা সম্ভব হয়নি। তার শারীরিক অসুস্থতার কারণেই মা গৌরী নাকি মেয়েকে দেশে ফিরতে বারণ করেছেন। যদিও মায়ের কাছ থেকে প্রতি মুহূর্তের আপডেট নিচ্ছেন তিনি। যোগাযোগ রাখছেন পরিবারের সঙ্গে।

আরিয়ানের আটক প্রভাব ফেলেছে খান পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য অর্থাৎ শাহরুখের ছোট ছেলে আব্রামকেও। দিন কয়েক আগেই ছবি শিকারীদের নজরবন্দি হতেই নিজেকে আড়াল করে নেন আব্রাম। পরিবারে যে ঝড় উঠেছে তা ঠিক বুঝতে পেরেছে সেও, প্রত্যক্ষদর্শীরা বলছে তেমনটাই।

অন্যদিকে নাম প্রকাশে অনিচ্ছুক শাহরুখের এক ঘনিষ্ঠ বন্ধু বলেন, “শাহরুখ খাচ্ছেও না, ঘুমোচ্ছেও না। এমনিতেই ও মাত্র কয়েক ঘণ্টা ঘুমোয়। কিন্তু এখন সেটুকু নেই।” এক পরিচালক জানান, এখন আর শাহরুখ কিং খান নন। তার এখন একমাত্র পরিচয় ছেলের বিপদে ভেঙে পড়া বাবা।

আরিয়ানের ঘটনায় এখনও পর্যন্ত মিডিয়ার সামনে আসেননি শাহরুখ এবং গৌরী। শোনা যাচ্ছে, মুম্বাইয়ের বাংলো মান্নতের বাইরেই নাকি তারা বের হওয়া বন্ধ করে দিয়েছেন। এ সবেই মধ্যেই গতকাল (১৪ অক্টোবর) আবারও শাহরুখ পুত্রের জামিনের সিদ্ধান্ত স্থগিত রয়ে গিয়েছে। পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে আগামী বুধবার। তাই সব মিলিয়ে অস্বস্তিতে গোটা পরিবার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩ ডিসেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন