Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জেলবন্দি আরিয়ানের উদ্দেশ্যে রিয়ার বিশেষ বার্তা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১২:২৭ পিএম

পরপর দুই বছরে দুটি মাদক মামলা বলিউডে। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার তদন্তের সঙ্গে জড়িয়ে যায় মাদক মামলা। গ্রেফতার হন অভিনেতার প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী। আর এবছর জেলের ঘানি টানতে হচ্ছে শাহরুখ খান পুত্র আরিয়ান খানকে। গত ২রা অক্টোবর মাদক মামলায় নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর হাতে গ্রেফতার হয়েছেন তিনি।

প্রথম থেকেই সুশান্ত মামলার সঙ্গে তুলনা টানা হচ্ছিলো আরিয়ানের মামলার। কোথাও না কোথাও গিয়ে যেন মিলে যাচ্ছিলো দুটি মামলা। নিজে প্রায় এক মাস জেলে থাকায় আরিয়ানের পরিস্থিতিটাও ঠিক বুঝতে পারছেন রিয়া। আর তাই তার সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টে মিলেছে তারই আভাস।

সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে রিয়া লিখেছেন, ‘যে পরিস্থিতির মধ্যে দিয়ে চলছেন তার থেকেই শিক্ষা নিন।’ রিয়ার এই অর্থবহ পোস্ট নিয়েই জল্পনা শুরু হয়েছে নেটমহলে।

উল্লেখ্য, রিয়া এবং আরিয়ান দুই জনেরই আইনজীবী ছিলেন সতীশ মানশিন্ডে। আরিয়ান গ্রেফতারের পরপরই আইনজীবী সতীশ মানশিন্ডেকে ছেলের জন্য নিযুক্ত করেছিলেন কিং খান। কিন্তু বহুবার আদালতের চক্কর কেটেও লাভের লাভ কিছুই হয়নি। না তিনি পেরেছেন আরিয়ানের জেল আটকাতে আর না পেরেছেন জামিন দেওয়াতে। তাই রেগেমেগে আইনজীবীই বদলে ফেলেছেন শাহরুখ। সতীশ মানশিন্ডেকে সরিয়ে তিনি নিয়োগ করেছেন আইনজীবী অমিত দেশাইকে। এর আগে হিট অ্যান্ড রান মামলায় সালমান খানের আইনজীবী ছিলেন তিনি।

গত ১১ অক্টোবর আরিয়ানের জন্য জামিনের আবেদন করেন আইনজীবী অমিত দেশাই। কিন্তু বিফল হতে হয় অমিত দেশাইকেও। আজ অব্দি হয়নি শাহরুখ পুত্রের জামিন। তাই ২০ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে জেলেই থাকতে হবে। ২০ তারিখ আদালত সিদ্ধান্ত নেবে আরিয়ান জামিন পাবেন কি না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩ ডিসেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন