Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

র‍্যাবিটহোলে বিকাশ পেমেন্টে লাইভ দেখা যাবে টি-২০ বিশ্বকাপ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১২:৩০ পিএম | আপডেট : ১২:৩৩ পিএম, ১৫ অক্টোবর, ২০২১

আসন্ন আইসিসি টি-২০ বিশ্বকাপের সব খেলা সরাসরি দেখা যাবে দেশের জনপ্রিয় অ্যাপ ও ওয়েব প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল-এ। বিকাশ পেমেন্টে সহজে র‍্যাবিটহোলের খেলা দেখার সুযোগ করে দিতে সম্প্রতি বিকাশের প্রধান কার্যালয়ে বিকাশ ও র‍্যাবিটহোলের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।
র‍্যাবিটহোলের প্রধান নির্বাহী কর্মকর্তা আ.স.ম রফিক উল্লাহ, ডিরেক্টর (ফিন্যান্স) জিয়াউদ্দিন আদিল; বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী, চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

এ চুক্তির ফলে, বিকাশে পেমেন্ট করে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল টি-২০ বিশ্বকাপের সব খেলা উপভোগ করতে পারবেন দর্শক। র‍্যাবিটহোলের অ্যাপে বিকাশে পেমেন্ট করে মাসিক ৯৯ টাকার প্যাকেজ কিংবা দৈনিক ২০ টাকার প্যাকেজ কিনে খেলা দেখতে পারবেন গ্রাহক। প্যাকেজ নির্বাচন করে ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) ও পিন দিয়ে সহজেই পেমেন্ট সম্পন্ন করতে পারছেন গ্রাহক।

উল্লেখ্য, এবারের টি-২০ বিশ্বকাপে ডিজিটাল ব্রডকাস্টার হিসেবে বাংলাদেশ থেকে অফিসিয়াল সম্প্রচারের স্বত্ব পেয়েছে র‍্যাবিটহোল।

এই অ্যাপের মাধ্যমে বাংলাদেশে এক্সক্লুসিভভাবে ইংলিশ প্রিমিয়ার লীগের লাইভ খেলা এবং হাইলাইটসও দেখা যাবে। বিকাশ পেমেন্টের মাধ্যমে মাসিক প্যাকেজ সাবস্ক্রাইব করলে সেই একই প্যাকেজ দিয়েই বিশ্বকাপের সব খেলার সাথে ইংলিশ প্রিমিয়ার লিগের খেলাও দেখতে পাবেন খেলা প্রিয় বাংলাদেশ দর্শক।

২০১৭ সালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সকল ম্যাচ সরাসরি সম্প্রচারের মাধ্যমে যাত্রা শুরু করেছিল এই ওটিটি প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। র‍্যাবিটহোল অ্যাপের মাধ্যমে যাত্রা শুরু করলেও, ইউটিউব চ্যানেল ‘র‍্যাবিটহোলবিডি স্পোর্টস’ এবং ২০১৮ সালে শুরু হওয়া ‘র‍্যাবিটহোলবিডি ডট কম’ ওয়েবসাইট থেকে সব ধরণের খেলা সরাসরি সম্প্রচার করে আসছে।

 



 

Show all comments
  • Faria Jannat Atoshi ১৫ অক্টোবর, ২০২১, ৬:২৮ পিএম says : 0
    র‍্যাবিটহোল- এ খেলা দেখা অনেক ঝামেলাবিহীন। এইবার টি২০ বিশ্বকাপটা শান্তিতেই দেখা যাবে ভেবে খুব ভালো লাগছে। সাথে আবার পেমেন্ট প্রসেসও সহজ থাকাতে আরো সুবিধা হলো।
    Total Reply(0) Reply
  • Masum ১৭ অক্টোবর, ২০২১, ৫:২৭ পিএম says : 0
    Rebitole livable khala dekha jabe
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ