Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ফেনীতে সড়ক দুর্ঘটনায় ৩ পথচারী নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১:১২ পিএম

মালবাহী লরি চাপায় ফেনীতে তিন পথচারি নিহত এবং চারজন আহত হয়েছে। বৃহস্পতিবার রাত নয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মুহুরীগঞ্জ শিল্প এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মোশারফ হেসেন (২২) জহিরুল (৪৫) ও সাজু (১৮)। তাদের তিন জনের বাড়িই জামালপুরে। তারা বিসিক এলাকায় ক্যাঙ্গারু গ্রুপের কারখানার শ্রমিক। তাদের লাশ ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাতে বিসিক থেকে কাজ শেষ করে সাত শ্রমজীবী বাড়ি ফিরছিলেন। সে সময় চট্টগ্রাম হতে আসা ঢাকাগামী একটি মালবাহী লরি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনা স্থলে একজনের মৃত্যু হয়।

হাসপাতালে নেয়ার পথে আরও দুই জনের মৃত্যু হয়। ফেনীর মহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁডির ইনচার্জ মনিরুল ইসলাম লরি চালককে আটকের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, মালবাহী লরি পুলিশ হেফাজতে রয়েছে। আহতদের মিরসরাইয়ের বারইয়ার হাটের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র: বাসস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ