Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

‘কয়েদি নম্বর ৯৫৬’ শাহরুখ পুত্র আরিয়ান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ২:১৫ পিএম

ঠিকমতো কারাগারের খাবার খাচ্ছেন না আরিয়ান। সকাল বিকাল কারাগারের ক্যান্টিন থেকে বিস্কুট ও পানি কিনে খাচ্ছেন তিনি। মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে বন্দি বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তার পরিচয় এখন কয়েদি নম্বর ৯৫৬। হিন্দুস্তান টাইমস এই তথ্য জানিয়েছে।

এদিকে আর্থার রোড জেলের সুপারিন্টেডেন্ট নীতিন ওয়েচালেল বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, শাহরুখ ও গৌরীর পক্ষ থেকে গত ১১ অক্টোবর ৪ হাজার ৫০০ রুপির মানি অর্ডার পেয়েছেন আরিয়ান। কারণ কারাগারে থাকাকালীন পরিবারের পক্ষ থেকে এর বেশি অর্থ নিতে পারবেন না কোনো বন্দি।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) মাদক মামলায় তার জামিন শুনানি হলেও রায় আগামী ২০ অক্টোবর দেওয়া হবে বলে জানিয়েছেন বিচারক। এই ক’দিন মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে ‘কয়েদি নম্বর ৯৫৬’ পরিচয়েই থাকবেন আরিয়ান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩ ডিসেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন