Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

শাকিব-পূজার সঙ্গে নৈশভোজ করবেন সেই অভিমানী গৃহবধূ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ২:২১ পিএম

ঢালিউড সুপারস্টার শাকিব খান বর্তমানে ‘গলুই’ সিনেমার শুটিং করছেন। এটি নির্মাণ করছেন এস এ হক অলিক। এতে শাকিবের নায়িকা পূজা চেরি। সিনেমাটির শুটিং চলছে জামালপুরের গ্রামীণ অঞ্চলে। দূর-দূরান্ত থেকে মানুষ ছুটে আসছেন শাকিব এবং পূজাকে একবার দেখার জন্য। এদিকে শাকিব খানের শুটিং দেখতে না নিয়ে যাওয়ায় স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যার চেষ্টা করেন এক গৃহবধূ।

খোঁজ নিয়ে জানা যায়, সোমবার (১১ অক্টোবর) বিকেলে উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শাকিবের শুটিং দেখতে যাওয়ার বায়না ধরেন। কিন্তু স্বামী অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। পরে গৃহবধূ সুমাইয়া ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। বিষয়টি টের পেয়ে তার স্বামী দরজা ভেঙে তাকে ঝুলানো অবস্থায় মাটিতে নামান। ঘটনার তিন দিন পর বৃহস্পতিবার (১৪ অক্টোবর) এটি প্রকাশ্যে আসে। মুহূর্তেই খবরের শিরোনাম এবং সোশ্যাল মিডিয়ার আলোচিত বিষয়ে পরিণত হয়।

এই ঘটনা জানার পরে ‘গলুই’ সিনেমার প্রযোজক খোরশেদ আলম খসরু দুঃখ প্রকাশ করে গণমাধ্যমকে জানান, ‘আমরা বিষয়টি জানতাম না। জানতে পেরে পুরো টিমের পক্ষ থেকে দুঃখপ্রকাশ করেছি। আমরা ওই পরিবারকে নৈশভোজের নিমন্ত্রণ করেছি। সেখানে শাকিব খান ও পূজা চেরি উভয়েই উপস্থিত থাকবেন।’

এমন ঘটনায় বিস্মিত হয়ে শাকিব বলেন, স্থানীয় পত্রিকায়ও এটা নিয়ে সংবাদ প্রকাশ হয়েছে জেনেছি। শুনে খুবই খারাপ লেগেছে। ওই দম্পতিকে আমাদের শুটিং সেটে নিয়ে আসতে বলেছি স্থানীয় প্রশাসনের মাধ্যমে। এই ভালোবাসার প্রতিদান কীভাবে দিতে হয় আমার জানা নেই। মানুষ এভাবে ভালোবাসা বলেই হয়তো আজও আমি কাজ করতে পারছি।

এরআগে, গত ২৯ সেপ্টেম্বর রাতে জামালপুর পৌঁছেছেন শাকিব খান। ৩০ সেপ্টেম্বর থেকে শুরু করেছেন শুটিং। বর্তমানে সেই এলাকায় সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমার শুটিং করছেন শাকিব খান। জামালপুর ও টাঙ্গাইলের বিভিন্ন লোকেশনে টানা ৩৫ থেকে ৪০ দিন দৃশ্যধারণ করা হবে। অভিনয় শিল্পীরা যাওয়া-আসার মধ্যে আছেন। যার যখন শুট, তখন তিনি যোগ দিচ্ছেন।

‘গলুই’ সিনেমাটি নির্মাণ করছেন এস এ হক অলিক। এতে শাকিবের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। শাকিব অভিনয় করছেন লালু চরিত্রে। যে কিনা গ্রামের সহজ-সরল এক যুবক। অন্যদিকে পূজা অভিনয় করছেন মালা নামের রূপবতী এক তরুণীর ভূমিকায়। এছাড়াও সিনেমাতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে।



 

Show all comments
  • আঃ সালাম ১৫ অক্টোবর, ২০২১, ৪:০০ পিএম says : 0
    অনেক ভালো লাগলো লেখাটি পড়ে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন