Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন মৌসুমী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ২:৪৩ পিএম

দীর্ঘ বিরতি শেষে সম্প্রতি শুটিংয়ে ফিরেছেন ঢাকাই সিনেমার নন্দিত নায়িকা মৌসুমী। শুটিংয়ের বিরতি ফাঁকে মেয়ে ফাইজাকে নিয়ে যুক্তরাষ্ট্রে গেলেন ঢাকাই সিনেমার নন্দিত নায়িকা মৌসুমী। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওনা দেন তারা। মৌসুমীর স্বামী চলচ্চিত্র অভিনেতা ওমর সানী বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

ওমর সানী গণমাধ্যমকে জানান, প্রায় ২০ দিন যুক্তরাষ্ট্রে থাকবেন মৌসুমী। এই সময়টায় মেয়ের আইডি কার্ডসহ কাগজপত্রের জন্য আবেদনের পাশাপাশি তাকে সেখানকার বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়ে খোঁজ-খবর নেবেন। এছাড়া সেখানে বসবাস করা মা-বোনসহ অন্য আত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন।

জানা গেছে, ওমর সানী-মৌসুমী দম্পতির একমাত্র মেয়ে ফাইজা যুক্তরাষ্ট্রের নাগরিক। আগামী ২৯ অক্টোবর তার ১৮ বছর পূর্ণ হবে। এরপর সে নাগরিক হিসেবে যুক্তরাষ্ট্রের আইডি কার্ড এবং অন্য কাগজপত্রের জন্য আবেদন করতে পারবে। মূলত সে কাজটি করার জন্যই মেয়েকে নিয়ে সেখানে উড়াল দিচ্ছেন মৌসুমী।

ওমর সানী আরো জানান, তার নিজেরও এই সময় স্ত্রী কন্যার সঙ্গে যাওয়ার ইচ্ছা ছিলো। কিন্তু ভিসা জটিলতায় তিনি যেতে পারছেন না। ফলে আগামী ৩ নভেম্বর মৌসুমীর জন্মদিনেও পাশে থাকা হবে না তার। যুক্তরাষ্ট্রেই মেয়ে এবং অন্য আত্মীয়দের সঙ্গে এবারের জন্মদিন পালন করবেন মৌসুমী।

বর্তমানে ‘ভাঙন’, ‘দেশান্তর’, ‘সোনার চর’ নামের তিনটি সিনেমার শুটিং নিয়ে এই মূহুর্তে ব্যস্ত সময় পার করছেন মৌসুমী।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী বিবাহিত জীবনের ২৬ বছর পূর্ণ করেছেন। তাদের সংসারে রয়েছে দুই সন্তান ফারদিন এহসান স্বাধীন ও ফাইজা। গত ২৬ মার্চ তাদের ছেলে ফারদিন কানাডা প্রবাসী কুমিল্লার মেয়ে সাদিয়া রহমান আয়েশাকে বিয়ে করেন। সব মিলিয়ে বেশ সুখেই আছেন এই তারকা দম্পতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন