Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

জেলে আরিয়ানকে মানি অর্ডার পাঠালেন শাহরুখ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৩:৩৯ পিএম

মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান বৃহস্পতিবারও জামিন পায়নি। আগামী ৫ দিন তাকে জেলেই থাকতে হবে। আজ (১৫ অক্টোবর) থেকে মঙ্গলবার (১৯ অক্টোবর) পর্যন্ত মুম্বাইয়ের সমস্ত আদালত বন্ধ। আর এই কারণেই বাদশাহ পুত্রকে আপাতত জেলেই কাটাতে হবে। আরিয়ান বর্তমানে আর্থার রোড জেলে বন্দি।

জানা গিয়েছে যে, গত ১১ অক্টোবর জেলে ছেলের জন্য ৪,৫০০ টাকার মানি অর্ডার পাঠিয়েছেন শাহরুখ খান। এই টাকায় জেলের ক্যান্টিন থেকে প্রয়োজনীয় শুকনো খাবার কিনতে পারবে আরিয়ান। জেলে ঢোকার সময় আরিয়ান ২৫০০ টাকা নিয়ে ঢুকেছিলেন। সেই টাকায় ১ মাসের কুপন দেওয়া হয় জেলের পক্ষ থেকে। সেই কুপন দিয়ে আরিয়ান ১ মাসের জন্য খাবার নিতে পারবে। তবে অত্যাধিক বোতলের বিশুদ্ধ পানি আর বিস্কুট খাওয়ার ফলে তার সেই ২ হাজার ৫০০ টাকা ১ মাসের আগেই ফুরিয়ে যায়। আর এবার তাই শাহরুখ খান তাকে মানি অর্ডার করে টাকা পাঠালেন।

এদিকে জেলে বন্দি অবস্থায় থাকাকালীন আরিয়ানের সঙ্গে বাকি কয়েদীদের মতোই আচরণ করা হয়। আইন মোতাবেক, জেলে বন্দি আরিয়ানকে জেলের খাবারই খেতে হবে। শুধু তাই নয়, বাকি কয়েদীদের মতো আরিয়ান খানকে জেলের সার্বজনীন বাথরুমও ব্যবহার করতে হবে। যদিও, জেলের খাবার খেতে পারছেন না আরিয়ান। সে বর্তমানে বিস্কুট আর পানি খেয়েই দিন কাটাচ্ছে। তবে আপাতত বাড়ি থেকে আসা পোশাকই পরছেন আরিয়ান। এখনও পর্যন্ত জেলের পোশাক দেওয়া হয়নি তাকে।

উল্লেখ্য, গত ২রা অক্টোবর (শনিবার) মুম্বাইয়ের বিলাসবহুল ক্রুজ থেকে আটক করা হয় আরিয়ান ও তার সঙ্গীদের। এরপর দীর্ঘ ১৬ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর ৩রা অক্টোবর (রবিবার) শাহরুখপুত্র সহ ৭ জনকে গ্রেফতার করা হয়। ইতিমধ্যেই আরিয়ান ও তার বন্ধু আরবাজ মার্চেন্টকে জিজ্ঞাসাবাদের পর এই মামলায় সব মিলিয়ে গ্রেফতার করা হয়েছে মোট ২০ জনকে। পুজা উপলক্ষ্যে আপাতত বন্ধ রয়েছে কোর্ট, খুলবে আগামী বুধবার। সেইদিনই আরিয়ান ও তার সঙ্গীদের জামিনের আবেদনের রায় ঘোষণা করবে সেশন কোর্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন