Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

এবার পুজার সাজে ছবি পোস্ট করে কটাক্ষের শিকার নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৪:১৮ পিএম

জীবনের নতুন ইনিংস শুরু করেই সেলিব্রেশনে মেতেছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। মাস খানেক আগেই সাংসদ অভিনেত্রীর কোল আলো করে এসেছে প্রথম সন্তান ঈশান। ‘স্বামী’ যশ দাশগুপ্ত ও ছেলে ঈশানকে নিয়ে এখন ভরা সংসার নুসরাতের। এছাড়া কিছুদিন আগেই তিনি ইঙ্গিত দিয়েছেন যশের সঙ্গে বিয়েটা হয়েই গিয়েছে তার। তবু পুজার সাজে ছবি পোস্ট করে কটাক্ষের শিকার হতে হল নুসরাতকে।

গাঢ় নীল রঙের শাড়ি, সোনালি স্লিভলেস ব্লাউজ, দু হাতে মোটা সোনার বালা আর শাঁখা পলায় সেজে লেন্সবন্দি হয়েছেন নুসরাত। কিন্তু শাঁখা পলা পরলেও সিঁদুরের চিহ্নও চোখে পড়েনি তাঁর সিঁথিতে। এই ছবি শেয়ার করতেই ধেয়ে এসেছে নেতিবাচক মন্তব্য। বেশিরভাগেরই প্রশ্ন, কার নামে শাঁখা পলা পরেছেন নুসরাত? অনেকে আবার আবদার করেছেন স্বামী ও ছেলের সঙ্গে নুসরাতের ফ‍্যামিলি ফটো দেখার জন্য। সেই সঙ্গে মুসলিম ধর্মাবলম্বী হয়ে শাঁখা পলা পরে দূর্গাপুজা পালনের জন্য সমালোচনাও কম হচ্ছে না নুসরাতের।

তবে নুসরাত যেন ঠিক করেই নিয়েছেন এসব নেতিবাচকতাকে আর পাত্তা দেবেন না তিনি। পুজা শুরু হতেই একসঙ্গে প‍্যান্ডেল শপিংয়ে বেরিয়ে পড়েছিলেন যশ-নুসরাত। পুজা মন্ডপ ঘুরতে বেড়িয়ে সুযোগ বুঝে প্রেমও করে নিয়েছেন তারা। ছেলের বাবাকে যেন চোখে হারাচ্ছেন নুসরাত। একসঙ্গে ঢাক বাজাতেও দেখা গিয়েছে তাদের।

উল্লেখ্য, যশের জন্মদিনের কেকে নুসরাত স্পষ্টই লিখে দিয়েছিলেন হাজব্যান্ড ও সন্তানের বাবা যশ! তারপর থেকেই যেন নেটিজেনরা আরও বেশি করে শুরু করে দিলেন যশরত আলোচনা। সম্পর্কে লিপ্ত হওয়ার পর এটাই প্রথম পুজা যশ ও নুসরাতের। সঙ্গে তো অবশ্যই রয়েছে ছোট্ট ঈশান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন