Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

পরিত্যক্ত অবস্থায় সাড়ে ৩ কোটি টাকা দামের স্পোর্টস কার উদ্ধার

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৬:৪৩ পিএম

রংপুর নগরীর ধাপ এলাকার একটি বাড়ি থেকে প্রায় সাড়ে ৩ কোটি টাকা মূল্যের 'জাগুয়ার এক্স' মডেলের একটি স্পোর্টস কার উদ্ধার করেছে পুলিশ। ওই বাড়িটি পপুলার ডায়াগনস্টিকের মালিক ডাক্তার মোস্তাফিজুর রহমানের। তবে তার পক্ষ থেকে গাড়িটির মালিকানা অস্বীকার করায় প্রকৃত মালিককে খুঁজছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, বাড়িটি পপুলার ডায়াগনস্টিকের মালিক ডাক্তার মোস্তাফিজুর রহমানের। তবে এই বাড়িতে সাধারণের প্রবেশাধিকার ছিল না। নির্দিষ্ট কিছু লোকজনেই এই বাড়িটিতে যাতায়াত করতেন।

পুলিশ জানিয়েছে, ডা. লুৎফে আলী রনি নামে এক ব্যক্তি ওই বাড়িটি দখলে রেখেছে এমন অভিযোগ পেয়ে তদন্তে যায় পুলিশ। এ সময় বাড়িটিতে পরিত্যক্ত অবস্থায় গাড়িটি দেখতে পেয়ে মালিকের নাম জানতে চায়। তবে ডাঃ রনি গাড়িটির মালিকানা অস্বীকার করেছেন। প্রায় সাড়ে ৩ কোটি টাকা মূল্যের 'জাগুয়ার এক্স' মডেলের স্পোর্টস কারটির নম্বর চট্রো মেট্রো ভ-১১-০০৩৯। এটি উদ্ধারের পর পুলিশ হেফাজতে রয়েছে।

কোতোয়ালি থানার এসআই মাহমুদুল হাসান জানিয়েছেন, প্রাথমিক তদন্তে জানা গেছে চট্টগ্রামের এক ব্যক্তি গাড়টির মালিক। কিন্তু রংপুরে গাড়িটি কিভাবে এলো তা কেউ বলতে পারছেন না। বিষয়টি নিয়ে আমরা তদন্ত করছি।

মেট্রোপলিটন পুলিশের এডিসি (ডিবি ও মিডিয়া) সাজ্জাদ হোসেন গাড়িটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, গাড়িটির বিষয়ে বিআরটিএ'র মাধ্যমে তথ্য নেয়া হবে। যদি দেখি গাড়ির নম্বর প্লেট সঠিক আছে তাহেলে অবশ্যই মালিকানা পেয়ে যাবো। আর যদি সঠিক না পাই তাহলে বুঝবো যে ভুয়া নম্বর প্লেট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ