Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

শেখ মনি অনূর্ধ্ব-১৮ ফুটবল শুরু ২২ অক্টোবর

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৭:৩৪ পিএম

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীকে সামনে রেখে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র নামে এবার আয়োজন করা হচ্ছে অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্টে। আগামী ১১ নভেম্বর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী। তার আগেই শেখ মনি ক্রীড়া চক্র ফুটবল একাডেমির আয়োজনে ২২ অক্টোবর থেকে মাঠে গড়াবে এই টুর্নামেন্ট। কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠেয় শেখ মনি অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্টে খেলবে ২০টি দল।

প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ক্রীড়া সম্পাদক নিজামউদ্দিন চৌধুরী পারভেজ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দীন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ অন্যরা। নকআউট ভিত্তিক খেলা শেষে দ্বিতীয় পর্বে উন্নীত দশ দলকে ১০ হাজার টাকা করে এবং বাকি দশ দলকে পাঁচ হাজার টাকা করে অংশগ্রহণ ফি দেওয়া হবে। চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার, রানার্সআপ দলকে ৩০ হাজার, দ্বিতীয় রানার্সআপ দলকে ২০ হাজার এবং তৃতীয় রানার্সআপ দলকে ১৫ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হবে।

শুক্রবার এসব তথ্য নিশ্চিত করেন যুবলীগের ক্রীড়া সম্পাদক নিজামউদ্দিন চৌধুরী পারভেজ। তিনি জানান, টুর্নামেন্টে খেলতে আগ্রহীদের আজ থেকে ১৮ অক্টোবরের মধ্যে ৩ হাজার টাকা এন্ট্রি ফি দিয়ে নিবন্ধন করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৭ নভেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১
২২ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন